ভারতকে ঠেকাতে ওয়েস্ট ইন্ডিজ দলে চমক

সামনেই ভারতের সাথে তিন ম্যাচের টি-২০ সিরিজ আছে ওয়েস্ট ইন্ডিজের। ক্যারিবিয়ানদের মাটিতে অনুষ্ঠিত এ সিরিজে দুইটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচও হবে। এই সিরিজকে সামনে রেখে টি-২০ স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ।

সদ্য ঘোষিত এই স্কোয়াডে বেশ বড় চমকই রয়েছে। কারণ এই সিরিজ দিয়ে দীর্ঘদিন পর দলে ফিরছেন সুনিল নারাইন ও কাইরন পোলার্ড। এছাড়াও বিশ্বকাপ চলাকালীন ইনজুরিতে পড়া আন্দ্রে রাসেলকেও নেয়া হয়েছে দলে।

২০১৭ সালের সেপ্টেম্বরে ওয়েস্ট ইন্ডিজের হয়ে শেষবার মাঠে নামেন নারাইন। এরপর বেশ কয়েকটি সিরিজ হলেও চুক্তি নিয়ে সমস্যার কারণে তাকে উপেক্ষা করে ক্যারিবিয়ান বোর্ড। এবারের বিশ্বকাপে পোলার্ডকে স্ট্যান্ডবাই রাখা হয়েছিল। তবে পরবর্তীতে আর স্কোয়াডে নেয়া হয়নি।

এদিকে, এই দুজনকে ডাকা হলেও তাদের আরেক সিনিয়র খেলোয়াড় ডোয়াইন ব্রাভোকে ডাকা হয়নি দলে। এছাড়া ওয়ানডে অধিনায়ক জেসন হোল্ডার ও টি-২০ স্পেশালিস্ট ক্রিস গেইল দলে ডাক পাননি। অধিনায়ক করা হয়েছে কার্লোস ব্রাথওয়েটকে।

১৪ সদস্যের দল

এভিন লুইস, জন ক্যাম্পবেল, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান, কাইরন পোলার্ড, রোভম্যান পাওয়েল, কার্লোস ব্রাথওয়ায়েট, কেমো পল, সুনিল নারাইন, শেলডন কোটরেল, ওশেন থমাস, এন্থনি ব্র্যামিল, আন্দ্রে রাসেল ও খারি পিয়ের।

মন্তব্য লিখুন :