তাই বলে ৭ গোল খাবে রিয়াল মাদ্রিদ!

গতবছর রিয়াল মাদ্রিদ মৌসুম শুরু করেছিল অ্যাতলেটিকো মাদ্রিদের কাছে বিধ্বস্ত হয়ে। এবারও হার দিয়েই মৌসুম শুরু করে রিয়াল। তবে তারা বিধ্বস্ত হয়নি। কিন্তু গতকাল রাতে অ্যাতলেটিকোর মুখোমুখি হতেই গতবারের স্মৃতি ফিরিয়ে আনলো তারা। এবার আরও ব্য্যাপক আকারে।

গতবার ৪-২ গোলে হেরেছিল রিয়াল। এবার তারা হেরেছে ৭-৩ গোলের ব্যবধানে। অনেকেই ভাবতে অবাক হবেন যে রিয়ালের মতো দল সাতটি গোল খেয়েছে। তাও আবার পূর্ণশক্তির দল নিয়ে। হ্যা এমনটাই ঘটেছে গতকাল ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নশীপ কাপে।

রিয়াল গতকাল গোল খেয়ে বসে প্রথম মিনিটেই। মোরতার পাস থেকে গোল করে দিয়াগো কস্তা। দ্বিতীয় গোল আসে ৮ মিনিটের মাথায়। এবার গোল করেন জোয়াও ফেলিক্স। এরপর ১৯ মিনিটে অ্যাঞ্জেল কোরেইরা ও ২৮ মিনিটে গোল করেন দিয়াগো কস্তা।

৩-০ তে পিছিয়ে পড়ে পাল্টা আক্রমণ শুরু করে রিয়াল। তবে তাতে কোনো লাভ হয়নি। উল্টো ৪৫ মিনিটে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন কস্তা। বিরতির পর মাঠে নেমে ৫১ মিনিটের সময় ডি বক্সের ভেতর মোরাতাকে ফেলে দেওয়ায় রেফারি বাজায় পেনাল্টির বাঁশি। স্পট কিক থেকে গোল করেন কস্তা।

এরপর রিয়ালকে একটি গোল এনে দেন নাচো। তবে ৫৯ মিনিটের মাথায় মারামারির কারণে লাল কার্ড দেখেন দিয়াগো কস্তা আর দানি কারভাহাল। ৬-১ গোলে পিছিয়ে থাকা রিয়ালের জালে ৭০ মিনিটে ফের বল জড়ান ভিতালো। এরপর ৮৫ আর ৮৯ মিনিটে রিয়াল দুইটি গোল দিতে সক্ষম হয়। তবে তাদের মাঠ ছাড়তে হয় লজ্জার হার নিয়েই।

মন্তব্য লিখুন :