চিকিৎসার জন্য ফ্ল্যাট বিক্রি করতে চান রুবেল

ব্রেন টিউমারে আক্রান্ত ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের পুরোপুরি সুস্থ হতে আরও ছয়টি কেমোথেরাপি প্রয়োজন। আর এর জন্য ৫০ লক্ষ টাকা খরচ হবে তাঁর। এরই মধ্যে চিকিৎসার জন্য প্রায় এক কোটি টাকা ব্যয় করেছেন রুবেল। যেকারণে বাকি চিকিৎসার জন্য তার নিজের ফ্ল্যাটটি বিক্রি করতে চাচ্ছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে ফ্ল্যাট ব্রিক্রির কথা জানিয়েছেন তিনি। অনেকটা নিরুপায় হয়েই ১৫৫০ স্কয়ার ফিটের ফ্ল্যাটটি বিক্রি করার জন্য পোস্ট দিয়েছেন জাতীয় দলের হয়ে খেলা এই স্পিনার।

রুবেল লিখেছেন, সময় এসেছে কেমোথেরাপির বিরুদ্ধে লড়াই করার। আমি এরই মধ্যে প্রায় এক কোটি টাকা খরচ করেছি আমার চিকিৎসার জন্য। আরো ৫০ লাখ টাকা প্রয়োজন ৬টি কেমোথেরাপির জন্য। আমার ফ্ল্যাটটি (১৫৫০ স্কয়ার ফিট) বিক্রি করা অতীব জরুরী হয়ে পড়েছে। যদি কেউ এটি কিনতে আগ্রহী থাকেন দয়া করে আমাকে ইনবক্সে জানান এবং অবশ্যই আমার জন্য দোয়া করবেন। আমি এখনও বেঁচে আছি শুধু আপনাদের দোয়ার জন্য। আল্লাহ্‌ আমাদের সবাইকে ক্ষমা করুণ, ধন্যবাদ।'

বর্তমানে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আছেন রুবেল। কিছুদিন আগেই তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার হয়েছিল। এরপর বায়োপসি রিপোর্ট থেকে জানা গেছে, ক্যান্সার হওয়ার ঝুঁকই নেই তাঁর। যদিও কেমোথেরাপি ও রেডিওথেরাপি চালিয়ে যেতে হবে তাঁকে। যার জন্য প্রয়োজন বিপুল পরিমাণ অর্থ।

মন্তব্য লিখুন :