ভারত-নিউজিল্যান্ড ম্যাচে বৃষ্টির হানা

বৃষ্টির কারণে বন্ধ রয়েছে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার প্রথম সেমিফাইনাল। তবে এর আগে মাঠে গড়িয়েছে ৪৬.১ ওভার। সেখান থেকে ৫ উইকেটে ২১১ রান করেছে কিউইরা।

শুরুতেই গাপটিলের উইকেট হারিয়ে চাপে পড়েছে নিউজিল্যান্ড। খাতায় ১ রান যোগ করেই জাসপ্রিত বুমরাহর বলে বিরাট কোহলির হাতে ধরা পরেন তিনি।

গাপটিলের বিদায়ের পর ক্রিজে থাকা হেনরি নিকোলসের সাথে জুটি বাঁধেন কেন উইলিয়ামসন। নিকোলাস ও বেশী দূর যেতে পারেননি। রবীন্দ্র জাদেজার বলে ৫১ বলে ২৮ রান করে ফিরেন তিনি।

এরপর প্রতিরোধ গড়েন উইলিয়ামসন ও রস টেলর। তবে তাদের ব্যাটিং ছিল খুবই ধীরগতির। তৃতীয় উইকেটে তাদের জুটিতে আসে ৬৫ রান। তবে এই সময় তারা খেলেন ১০২ বল। কেন উইলিয়ামসন ৩৬তম ওভারে দলীয় ১৩৪ রানের মাথায় ৯৫ বলে ৬৭ রান করে ফিরলে ভাঙে জুটি।

এরপর দ্রুত বিদায় নেন জিমি নিশাম আর কলিন ডি গ্রান্ডহোম। তবে অন্য প্রান্ত আগলে দলকে টেনে নিতে থাকেন রস টেলর। তিনি এখন অপরাজিত ৮৫ বলে ৬৭ রানে।

মঙ্গলবার (৯ জুলাই) বাংলাদেশ সময় বেলা সাড়ে ৩টায় ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে শুরু হয় ম্যাচটি।

বৃষ্টির ভ্রুকুটি থাকছে ভারত বনাম নিউজিল্যান্ডের সেমিফাইনাল ম্যাচ ঘিরে। আজ সারা দিন মেঘলা থাকবে ম্যানচেস্টারের আকাশ। যে কারণে সময়ের অনেক আগেই জ্বালাতে হতে পারে ওল্ড ট্রাফোর্ডের ফাল্ড লাইট। এমনটাই জানিয়েছে আবহাওয়া দফতর।

বৃষ্টি শুরু হবে বিকাল সাড়ে ৪টার সময়। যদিও শুরুর দিকে হালকা বৃষ্টিপাত হলেও রাত সাড়ে ৮টার সময় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আজ মোট ২০-৩০ মিলিমিটার পর্যন্ত বৃষ্টিপাত হতে পারে বলে বলা হয়েছিল। তাদের সে পূর্বাভাসই সঠিক হয়েছে। তবে বৃষ্টি শুরু হয় সন্ধ্যার দিকে।


মন্তব্য লিখুন :