আলভেজ যাচ্ছেন ম্যানসিটি, বার্সাতেই থাকতে চান ভিদাল

ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেজকে কেনার জন্য আগ্রহ প্রকাশ করেছে ম্যানচেস্টার সিটি। অন্যদিকে, আর্তুরো ভিদালের জন্য ইন্টার মিলান চেষ্টা চালালেও তিনি বার্সেলোনাতেই থেকে যেতে চান।

এ মৌসুম শেষ হতেই দানি আলভেজ ঘোষণা দেন তিনি পিএসজি ছাড়ছেন। এরপর থেকেই এ তারকাকে নিয়ে শুরু হয় কানাঘুষা। গুঞ্জন উঠে তিনি ফের বার্সেলোনায় যোগ দিচ্ছেন। তবে তাতে কোনো ইন্টারেস্ট দেখায়নি বার্সা।

সম্প্রতি এ তারকার প্রতি ইন্টারেস্ট দেখিয়েছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। আলভেজ বার্সায় থাকাকালীন কাজ করেছিলেন পেপ গার্দিওলার অধীনে। সেই গার্দিওলাই এখন সিটির কোচ। আর তিনিই চাইছেন সাবেক শিষ্যকে নিজ দলে টানতে।

সূত্রের খবর, মূলত ব্রাজিলের দানিলোকে ছেড়ে দেবে সিটি। সেই স্থানেই এবারের কোপা আমেরিকার সেরা তারকা দানিকে চান গার্দিওলা। ইতোমধ্যেই চুক্তিটি নিয়ে দুই ক্লাবের মধ্যে যোগাযোগ হয়েছে।

এদিকে, বায়ার্ন মিউনিখ থেকে বার্সায় আসা চিলির মিডফিল্ডার আর্তুরো ভিদালকে কিনতে উঠেপড়ে লেগেছে ইন্টার মিলান। তবে ভিদাল থেকে যেতে চাচ্ছেন বার্সাতেই। তাকে রাখতে রাজি কাতালানরাও।

গত মৌসুমে ধারে বার্সায় আসেন ভিদাল। এসেই দেখিয়েছেন নিজের প্রতিভার ঝলক। এরপর তাকে ৩ বছরের চুক্তিতে নিজেদের করে নেয় বার্সা। মৌসুম শেষে এখন তিনি ছুটিতে। টুইটারে তিনি জানান, আপাতত ছুটি নিয়েই ভাবতে চান তিনি। তবে বার্সার সাথে যেহেতু তার আরও ২ বছরের চুক্তি আছে তাই তিনি চুক্তি শেষ করতে চান।

মন্তব্য লিখুন :