নেইমারকে পেতে পিএসজিকে ৩ তারকা দেবে বার্সেলোনা

নেইমার জুনিয়র মানেই নাটকীয়তা। বহু নাটক করে ২০১৪ সালে বার্সায় যোগ দিয়েছিলেন তিনি। এরপর নাটকের মধ্যদিয়েই ২০১৮ সালে ২২২ মিলিয়নে পিএসজিতে যোগ দেন। এবার আবার এ তারকার ট্রান্সফার নিয়ে শুরু হয়েছে নাটক।

গ্রীস্মের দলবদলে নেইমার জানান তিনি পিএসজি ছাড়তে চান। এও জানান তিনি ঘরে মানে বার্সেলোনা ফিরতে চান। তবে পিএসজি তাকে ছাড়তে রাজি ছিল না। এরইমধ্যে পিএসজির ট্রেনিং ক্যাম্পে যাওয়া বন্ধ করে দেন তিনি। এরপরই এ তারকাকে ছাড়ার ঘোষণা দেয় পিএসজি।

তবে তারা জুড়ে দেয় কঠিন শর্ত। পিএসজি নেইমারের পরিবর্তে বার্সার কাছ থেকে, ফিলিপ কুতিনহো, ওসমান ডেম্বেলে, ইভান রাকিটিচ, স্যামুয়েল উমতিতির মধ্যে দুইজন তারকাকে দাবি করেন। সেইসাথে চান ১৩০ মিলিয়ন। এতে অনেকেই ধরে নিয়েছিলেন নেইমারকে এ সিজনও কাটাতে হবে পিএসজিতে।

তবে জার্মান দৈনিক বিল্ড এক প্রতিবেদনে জানিয়েছে, ফিলিপ কুতিনহো, ওসমান ডেম্বেলে, নেলসন সেমেদো, স্যামুয়েল উমতিতিকে পিএসজির সামনে হাজির করবে তারা। এই চারজন থেকে তিনজনের বিনিময়ে নেইমারকে চাইবে। তবে এ জন্য তারা কোনো টাকা দিতে রাজি নয়।

কুতিনহোকে ১৪৮ মিলিয়নের বিনিময়ে কিনেছিল বার্সা, ডেম্বেলের জন্য খরচ হয় ১৩০ মিলিয়ন। বাকি দুইজনের জন্যও খরচ হয়েচিল ৬০ মিলিয়নের মতো। সেই হিসেবে নেইমারের দাম পড়ে ৩১০ মিলিয়ন। মানে নেইমারের দামের চেয়ে প্রায় ১০০ মিলিয়ন বেশি।

তবে প্রশ্ন হচ্ছে পিএসজি কী রাজি হবে? যদিও এখনো আনুষ্ঠানিক প্রস্তাব দেয়নি বার্সা।

মন্তব্য লিখুন :