সমালোচকদের একহাত নিলেন আমিরের স্ত্রী

কয়েকদিন আগে টেস্ট ক্রিকেটকে বিদায় বলেছেন পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির। তার অবসরের সিদ্ধান্তে অবাক হয়েছিল ক্রিকেট দুনিয়া। এরই মধ্যে শোনা যায় পাকিস্তান ছেড়ে ইংল্যান্ডে চলে যাচ্ছেন আমির। এমন খবরের পর সমালোচনার কেন্দ্র হয়ে উঠেন আমির। প্রশ্ন ওঠে তাঁর দেশপ্রেম নিয়েও।

এমন পরিস্থিতিতে আমির কোনো কথা না বললেও মুখ খুলেছেন তাঁর স্ত্রী নারজিস আমির। এক টুইট বার্তায় সমালোচনার কড়া জবাব দিয়েছেন নারজিস।

এক বার্তায় নার্জিস লিখেছেন, যদিও আমাদের কাউকে কিছু বলার দরকার নেই। তবু যারা আমার স্বামীকে সমর্থন করে, তার জন্য দোয়া করে তাদের উদ্দেশ্যে বলছি, আমিরের ইংল্যান্ড বা অন্য কোনো দেশে খেলার কোনো প্রয়োজন নেই। সে একজন গর্বিত পাকিস্তানি এবং নিজ দেশের হয়ে খেলতে ভালোবাসে।

নার্জিস আরও জানান, শুধু আমিরই নয়, সময় হলে তাদের মেয়ে মিনসা আমিরও পাকিস্তানের হয়েই খেলবে। যদি সে চায়। আমির শুধু টেস্ট ক্রিকেট থেকেই অবসর নিয়েছে, সব ধরনের ক্রিকেট থেকে নয়। সে এমনটা করেছে যাতে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে আরও মনোযোগ দিতে পারে এবং দেশকে আরও গর্বিত করতে পারে।

আমি সকল নেতিবাচক মানুষের হেদায়েত কামনা করছি যাতে আল্লাহ আপনাদের মাঝে ইতিবাচকতা দিয়ে দেন, যোগ করেন তিনি।

সমালোচকদের বিপক্ষে স্ত্রীর এমন বার্তায় আমির নিজেও বেশ আনন্দিত হয়েছেন। নার্জিসের পোস্টের নিচে আমির লিখেছেন,‘ভালো লিখেছ, বেগম।’

মন্তব্য লিখুন :