মাদ্রিদ যেতে চান না নেইমার, ফিরতে চান বার্সায়

নেইমার জুনিয়রের দলবদল নিয়ে আবারও নাটক চলছে। ২০১৩ সালের মতো এবারও তাকে পেতে আগ্রহী বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। তবে এবার আর তাকে ছাড়তে রাজি নয় ক্লাব। আগেরবার সান্তোস থেকে নেইমারকে হাইজ্যাক করেছিল বার্সা। সেবার চুক্তি করেও তাকে পায়নি রিয়াল।

এবার নেইমার যখন পিএসজি ছেড়ে বার্সায় আসতে চাচ্ছেন ঠিক তখনই তাকে পেতে মরিয়া হয়ে উঠেছে রিয়াল মাদ্রিদ। মনে হচ্ছে ৬ বছর আগের প্রতিশোধ নিতে চাচ্ছে তারা।

গোলডটকমের খবর, নেইমার বার্সেলোনাতেই ফিরতে চান। বার্সার কয়েকজন সিনিয়র খেলোয়াড়কে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন। ওই সিনিয়র খেলোয়াড়রা হচ্ছেন মেসি, সুয়ারেজ আর পিকে।

নেইমার নাকি তাদের ফোন করে জানিয়েছেন, যে কোনো মূল্যেই তিনি ফিরতে চান বার্সায়। রিয়াল তাকে পেতে চাইলেও তিনি তাতে আগ্রহী নন। তাছাড়া নেইমার শুরুতেই বলেছেন তিনি ঘরে মানে বার্সায় ফিরতে চান।

ইএসপিএন দাবি করেছে, নেইমারের জন্য ১৯০ মিলিয়নের প্রস্তাব পিএসজিকে দিয়েছিল বার্সেলোনা। তবে তারা সাফ না করে দিয়েছে। এরপর এই তারকাকে পেতে অভাবনীয় এক প্রস্তাব দেয় রিয়াল মাদ্রিদ। তারা গ্যারেথ বেল, জেমস রদ্রিগেজ আর কেইলর নাভাসের সাথে পিএসজিকে ১০০ মিলিয়ন নগদ দেওয়ার প্রস্তাব দিয়েছে। তবে তাতেও রাজি হয়নি পিএসজি।

সর্বশেষ খবর নেইমারের জন্য পিএসজিকে ওসমান ডেম্বেলেকে দিতে চায় বার্সেলোনা। সাথে তারা দেবে ১০০ মিলিয়ন। এটাই হবে তাদের শেষ ও চূড়ান্ত প্রস্তাব। এরপর আর তারা কোনো প্রস্তাব দেবে না।

মন্তব্য লিখুন :