নেইমারকে ধাক্কা দিয়ে বের করে দিল এমবাপ্পে! (ভিডিও)

কিলিয়ান এমবাপ্পে আর ডি মারিয়ার গোলে রেনেকে হারিয়ে ফরাসি সুপার কাপ জিতেছে পিএসজি। তবে এই ম্যাচে মাঠে নামেননি দল পরিবর্তন করার ইচ্ছা প্রকাশ করা ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমার জুনিয়র। কারণ তিনি নিষিদ্ধ আছেন ৩ ম্যাচের জন্য। তবে দল পরিবর্তন ও প্রাকটিসে না আসা নিয়ে তার উপর বেশ নাখোশ ক্লাব কর্তৃপক্ষ।

এদিকে, চ্যাম্পিয়ন হওয়ার আনন্দে ট্রফি হাতে গ্রুপ ফটোসেশনের জন্য দাঁড়িয়েছিল টমাস টুচেলের শিষ্যরা। কিন্তু হঠাৎ দেখা যায়, ফটোসেশন থেকে এমবাপ্পে ধাক্কা মেরে সরিয়ে দিচ্ছেন নেইমারকে।

ঘটনা আসলে কী ঘটেছে সেটা নিশ্চিত হওয়া যায়নি। তবে ফ্রান্সের কয়েকটি সংবাদ মাধ্যম বলছে দুইজনের মধ্যে তর্কাতর্কির জেরে এ ঘটনা ঘটেছে। যদিও দুইদিন আগেই নেইমারকে পিএসজিতে থেকে যেতে বলেছেন এমবাপ্পে। তাই এমনটা হলে একটু অস্বাভাবিক ব্যপারই হবে। কারণ এর মধ্যে এমন কী ঘটে গেল যে হাতাহাতির পর্যায়ে যেতে হবে। সে প্রশ্ন আপাতত মিলছে না।

এবারের মৌসুমের শুরুতেই দল পরিবর্তনের ইচ্ছা প্রকাশ করেন নেইমার। তবে পিএসজি তাকে ছাড়তে রাজি হয়নি। এর প্রেক্ষিতে প্রাকটিসে আসা বন্ধ করে দেয় নেইমার। পরে বাধ্য হয়ে নেইমারকে বিক্রির জন্য উন্মুক্ত করে তারা। যদিও পিএসজি তার যে দাম চাচ্ছে তাতে অন্য কোনো দল প্রস্তাব দেওয়ার সাহস পাচ্ছে না।

তবে ইতোমধ্যেই দুইজন খেলোয়াড় দিয়ে বার্সা নেইমারকে কেনার প্রস্তাব দিয়েছে। সেটা নিয়ে এখন দুইদলের মধ্যে চলছে আলোচনা।

ভিডিও লিঙ্ক: https://twitter.com/i/status/1157656633163603971

মন্তব্য লিখুন :