নেইমারের ব্যাপারে সিদ্ধান্ত জানিয়ে দিল পিএসজি কোচ

নেইমার জুনিয়রের দলবদল মানেই যেন নাটক। সেই ২০১৩ সালে তিনি যখন বার্সায় যোগ দেন তখন কম নাটক হয়নি। প্রথমে শোনা গিয়েছিল তিনি রিয়াল মাদ্রিদে যোগ দেবেন। পরে তিনি যোগ দেন বার্সেলোনায়। এরপর আবার হঠাৎ করেই বার্সা ছেড়ে যোগ দিলেন পিএসজিতে। এখন আবার খবর তিনি পিএসজি ছাড়তে চাচ্ছেন।

নেইমার প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) আর থাকছেন না, এমন খবর অনেক দিন ধরেই ভেসে বেড়াচ্ছে বাতাসে। তিনি নিজেও সাবেক ক্লাব বার্সায় ফেরার ইঙ্গি দিয়েছেন। তবে এখন আবার রিয়াল মাদ্রিদের নামও শোনা যাচ্ছে। কখনও আবার খবর, নেইমার পিএসজিতেই থাকছেন।

নেইমারের দলবদল নাটক নিয়ে আসলে তাই ধোঁয়াশায় ভক্তরা। পিএসজি তার দাম হাঁকিয়ে বসে আছে ২৫০ মিলিয়ন ইউরো। তবে এত টাকা দিয়ে তাকে কেনার সামর্থ্য নেই বার্সার। রিয়াল মাদ্রিদও টাকার অঙ্ক শুনে চুপ হয়ে গেছে। যদিও দুই দল চাচ্ছে খেলোয়াড় বিনিময় করতে। তবে সেটাতে আবার পিএসজি রাজি নয়। তাদের চাই নগদ টাকা।

এবার নেইমারের চলে যাওয়া কিংবা থাকা নিয়ে মুখ খুললেন পিএসজির কোচ থমাস টাচেল। নেইমারের দলবদল নিয়ে পিএসজি কোচ বলেন, নতুন আরেকজন আসার আগ পর্যন্ত সে পিএসজি ছাড়বে না, এটা সম্ভব নয়। এটা পরিষ্কার যে সে যদি থেকে যায়, তবে আমাদের জেতানোর মতো একজন খেলোয়াড় থাকবে।

মন্তব্য লিখুন :