নেইমার বার্সেলোনাতেই আসবেন!

পিএসজির ২০১৯-২০ মৌসুমে দুই ম্যাচ খেলে ফেলেছে। তবে এখনো মাঠে নামেনি নেইমার। গতকাল পিএসজি কোচ জানিয়েছেন, পর্যাপ্ত ফিটনেস না থাকার কারণে নেইমারকে মাঠে নামানো হয়নি।

তবে স্কাই স্পোর্টসের এক প্রতিবেদন বলছে ভিন্ন কথা।সিনিয়র সাংবাদিক ব্রায়ান সোয়ানসনে প্রতিবেদনে লিখেছেন, ও দল ছাড়বেই। সে এখনো পিএসজির হয়ে মাঠে নামেনি এ কারণে। ফ্রান্স আর স্পেনে দলবদল শেষ হবে সেপ্টেম্বরের দুই তারিখে, দলবদলের পরে ও পিএসজিতে থাকলেই বরং আশ্চর্যের বিষয় হবে। ও নিজেও দল ছাড়তে চায়, পিএসজিও ওর হাত থেকে মুক্তি চায়।

নেইমার নতুন মৌসুমের শুরুতেই জানিয়েছেন তিনি ঘরে ফিরতে চান। ঘর বলতে তিনি বার্সাকে বুঝিয়েছেন। এ তারকাকে দলে ভেড়াতে বার্সাকে চাপ দিয়ে যাচ্ছেন লিওনেল মেসি। তবে সমস্যা হচ্ছে নেইমারের জন্য ২৫০ মিলিয়ন দাবি করেছে পিএসজি। যা দেয়া আপাতত বার্সার পক্ষে সম্ভব না। এ জন্য তারা খেলোয়াড় বিনিময় করতে চেয়েছে। শেষে তারা লোনে নেয়ারও প্রস্তাব দেয়।

পিএসজি প্রথম থেকেই সাফ জানিয়ে দিয়েছে, নেইমারের বিনিময়ে বার্সেলোনার কাছ থেকে তারা শুধুই অর্থ চায়, আর কিছু না। ইএসপিএন বলছে, ১ বছরের জন্য নেইমারকে লোনে চায় বার্সা। চুক্তি এমন হবে যে আগামী মৌসুমে পিএসজির দাবিকৃত অর্থ দিয়ে তাকে স্থায়ীভাবে কিনে নেয়া হবে। তবে পিএসজি সে প্রস্তাবেও রাজি হচ্ছে না।

এদিকে, গোলডটকম বলছে, নেইমারের জন্য খুব শিগগিরই প্রস্তাব দেবে রিয়াল মাদ্রিদও। তবে তাদের প্রস্তাবও খেলোয়াড় বিনিময়ে। লুকা মদ্রিচের সাথে ১২০ মিলিয়ন দিতে রাজি মাদ্রিদ। তবে ৩৩ বছরে মদ্রিচের দিকে কোনো আগ্রহই নেই তাদের।

স্কাই স্পোর্টসের সর্বশেষ প্রতিবেদনে বলা হয়, নেইমার যদি জেদ ধরে রাখে তাহলে বার্সাতেই যাবে সে। আপাতত সে লোনে যাবে। পরে চুক্তি হবে স্থায়ী। ধারণা ১৭০ মিলিয়নের চুক্তি হতে পারে।

মন্তব্য লিখুন :