বাংলাদেশ সিরিজের জন্য দল ঘোষণা করলো ভারত

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) হাই পারফর্মেন্স দলের সঙ্গে আসন্ন পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে ভারত তাদের অনূর্ধ্ব-২৩ দলের স্কোয়াড ঘোষণা করেছে।

মঙ্গলবার (২১ আগস্ট) সকালে এ দল ঘোষণা করা হয়।

আসন্ন এই সিরিজে ভারতের অনূর্ধ্ব-২৩ দলের অধিনায়ক করা হয়েছে প্রিয়ম গ্যার্গকে। সিরিজের সবকটি ম্যাচ অনুষ্ঠিত হবে ভারতের রায়পুরে।

সেপ্টেম্বরের ১৯ তারিখ সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচটি মাঠে গড়াবে। ২১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ওয়ানডে। তৃতীয় এবং শেষ ওয়ানডে ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৩ এবং ২৫ সেপ্টেম্বর।

২৭ সেপ্টেম্বর পাঁচ ম্যাচ সিরিজের পঞ্চম এবং শেষ ওয়ানডে দিয়ে সিরিজ শেষ করবে বিসিবির এইচপি দল। আসন্ন এই সিরিজে বাংলাদেশ বেশ কিছু খেলোয়াড়কে পরীক্ষা-নিরীক্ষার সুযোগ পাবে বলে মনে করেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। 

এ প্রসঙ্গে সোমবার নান্নু বলেছে, ভারতের অনূর্ধ্ব-২৩ দলের সঙ্গে এইচপি দলের পাঁচটা ওয়ানডে আছে সেপ্টেম্বরের ১৭ তারিখ থেকে। অনেকগুলো খেলা আছে, অনেকগুলো প্লেয়ারকে দেখার সুযোগ আছে। এখান থেকে পরবর্তী বছরের জন্য আমরা ক্রিকেটার খুঁজতে পারব।

ভারতের ১৫ সদস্যের দল: প্রিয়ম গ্যার্গ (অধিনায়ক), ইয়াশাসভি জাসওয়াল, মাধব কৌশিক, বিআর শারথ (উইকেটরক্ষক), সামার্থ ভায়াস, আরিয়ান জুয়েল (উইকেটরক্ষক), ঋত্বিক রায় চৌধুরী, কুমার সূর্য, অতিত শেঠ, সুভাং হেজ, হৃত্বিক শোকিন, ধুরশান্ত সনি, আর্শদ্বীপ সিং, কার্তিক ত্যাগি এবং হার্পিত ব্রার।

মন্তব্য লিখুন :