অবসর নিয়ে বোমা ফাটালেন রোনালদো

অবসর নিয়ে মুখ খুললেন পর্তুগিজ যুবরাজ ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে ভক্তদের ধন্দের মধ্যেই রেখেছেন তিনি। জুভেন্টাসের স্ট্রাইকার এক সাক্ষাত্কারে বলেন, তিনি এই মৌসুম শেষে অবসর নিতে পারেন আবার ৪০ বছর অবধি খেলা চালিয়ে যেতেও পারেন।

পর্তুগিজ টেলিভিশন টিভিআইকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমি কখনো অবসরের কথা ভাবি না। সম্ভবত আগামী বছরেই আমি আবার ক্যারিয়ার শেষ করে ফেলবো। কিন্তু আমি ৪০-৪১ বছর পর্যন্তও খেলার যোগ্যতা রাখি। আমি জানি না আসলে। আমি সবসময় বলি যে মুহূর্তটা উপভোগ করতে হবে। এটাই করে থাকি আমি।

এই মুহূর্তে বিশ্বসেরা তারকাদের একজন রোনালদো। বয়স ৩৪ হয়ে গেলেও গোল করা ভোলেননি তিনি। খেলে যাচ্ছেন ২৫ বছরের তরুণের মতোই। তার নেই কোনো ফিটনেস সমস্যাও।

২০১৮-১৯ মৌসুম ইতালীয় লিগে ২১টি গোল করে তিনিই ছিলেন লিগের সর্বাধিক গোলের মালিক।তবে মেসির থেকে গতবার বেশ পিছিয়ে পড়েন তিনি। যেখানে গোটা সিজনে মেসি ৫০ গোল করেন সেখানে রোণাদো থামেন ৩২ গোল করে।

রোনালদোর অবশ্য গোল নিয়ে চিন্তা নেই। তার মাথাতে একটাই ভাবনা স্বাভাবিক ফর্মটাকে ধরে রাখা। নিজেকে অন্য সবার চেয়ে সেরা দাবি করে রোনালদো বলেন, ফুটবলে আমার চেয়ে বেশি রেকর্ড আর কারও আছে কি-না, তাহলে বলুন।

মন্তব্য লিখুন :