রোনালদোকে ভীষণ মিস করেন মেসি!

বর্তমান সময়ের সেরা দুই তারকা লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো। পর্তুগিজ যুবরাজ খেলেন ইতালির ক্লাব জুভেন্টাসের হয়ে আর আর্জেন্টাইন জাদুকর স্পেনের ক্লাব বার্সেলোনার হয়ে। গত ১৫ বছর ধরেই এই দুই তারকার জমজমাট লড়াই হচ্ছে। কখনো মেসি জিতছেন আবার কখনো রোনালদো।

তবে সাম্প্রতিক সময়ে তার লড়াইয়ে কিছুটা উত্তেজনা হ্রাস পেয়েছে। কারণ রোনালদো লা লিগা ছেড়ে সিরি এ তে যোগ দিয়েছেন। এর আগে টানা ৯ বছর দুজনই লা লিগা মাতিয়েছেন। সে সময় তাদের দ্বৈরথ ছিল দেখার মতো।

রোনালদো বেশ কয়েকবার জানিয়েছেন তিনি সেই দ্বৈরথটা মিস করেন। এবার একই কথা বললেন মেসিও।

এক সাক্ষাৎকারে মেসি বলেন, আমি চেয়েছিলাম রোনালদো যেন রিয়ালেই থেকে যায়। এল ক্লাসিকো এবং লা লিগায় রোনালদোর উপস্থিতি প্রতিদ্বন্দ্বিতাটা আরও জমজমাট করতো।

এ মাসের ২৬ তারিখ বসছে বছরের প্রথম এল ক্লাসিকো আসর। তার আগে রোনালদোকে যে তিনি মিস করছেন সেটা বলতে ভুলেননি। তবে মেসি এও বলেন যে রোনালদো না থাকলেও রিয়াল মাদ্রিদ শক্ত প্রতিপক্ষ।

মেসি বলেন, রিয়াল এখনও চ্যালেঞ্জ জানাতেই থাকবে কারণ তাদের দলে অনেক ভালো খেলোয়াড় আছে। তবে যেটা বললাম, এই দলটা অবশ্যই রোনালদোর অভাব অনুভব করবে, কারণ সে দলের জন্য অনেক বড় কিছু ছিল। কিন্তু রিয়ালে এখন অনেক খেলোয়াড় আছে যারা শিরোপার জন্য লড়তে পারে।

এবার রিয়ালকে সামনে থেকে নেতৃত্ব দেবেন এডেন হ্যাজার্ড। তাছাড়া করিম বেনজেমা, গ্যারেথ বেল, ভিনিসিয়াস জুনিয়রের মতো তারকাও আছে রিয়াল মাদ্রিদে।

মন্তব্য লিখুন :