এবার তামিমের বিশেষ অতিথি হচ্ছেন ওয়াসিম আকরাম

বিরাট কোহলির সঙ্গে তামিম ইকবালের সোমবারের আড্ডাটা খুব বেশি বড় হয়নি। আধ ঘণ্টার মতো ছিল ভারত অধিনায়ক ও বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়কের ফেইসবুক লাইভ সেশন।

সাধারণত তামিমের এই ফেইসবুক লাইভ শো-গুলো একটু বড়ই হয়। কিন্তু কোহলির সঙ্গে আড্ডা ছোট হওয়াটা সেটি পুষিয়ে দেওয়ার ঘোষণা দিয়ে রাখলেন তামিম।

জানিয়ে দিলেন, মঙ্গলবার লম্বা সময়ের জন্যেই হাজির হবেন। যেখানে থাকবে বড় চমকও।

হ্যাঁ, মঙ্গলবারও ফেইসবুক লাইভ শো-তে আসছেন তামিম। আর এদিন তিনি আড্ডা দেবেন দেশের ক্রিকেটের সাবেক তিন অধিনায়ক- মিনহাজুল আবেদীন নান্নু, আকরাম খান ও খালেদ মাসুদ পাইলটের সঙ্গে। যে আড্ডায় ‘স্পেশাল গেস্ট’ হিসেবে যোগ দেবেন পাকিস্তানের সাবেক অধিনায়ক, কিংবদন্তি ফাস্ট বোলার ওয়াসিম আকরাম। মঙ্গলবার রাত সাড়ে ১০টায় শুরু হবে তামিমের এই লাইভ আড্ডা।

এর আগে এক সঙ্গে দেশের অন্য তিন সাবেক অধিনায়ককে অতিথি করেছিলেন তামিম। নাইমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন ও হাবিবুল বাশারকে নিয়ে ছিল সেই পর্ব। এবার অন্য তিন সাবেক অধিনায়কের সঙ্গে ওয়াসিম আকরাম থাকছেন বলে বেড়ে যাচ্ছে আকর্ষণ।

যে তিন সাবেক অধিনায়ক থাকবেন, তারা সবাই ছিলেন ১৯৯৯ বিশ্বকাপে পাকিস্তানকে হারানো ম্যাচে। সেই ম্যাচের পাকিস্তান অধিনায়ক আড্ডায় থাকবেন, নিশ্চিতভাবেই আসবে সেই ম্যাচ প্রসঙ্গ। কোহলির সঙ্গে আড্ডার পর তামিম জানিয়ে দিয়েছেন এসবও।