ক্রেতা সংকটে বন্ধ হচ্ছে নগ্ন রেস্টুরেন্ট

চালু হওয়ার মাত্র ১৫ মাসের মাথায় বন্ধ হয়ে যাচ্ছে প্যারিসের প্রথম নগ্ন রেস্টুরেন্ট ও’ন্যাচারাল। মূলত ক্রেতা সংকটের কারণেই এমনটা ঘটছে বলে দাবি রেস্টুরেন্ট কর্তৃপক্ষের।

রেস্টুরেন্টটির মালিক মাইক ও স্টেফানে সাদা বলছেন, আগামী ফেব্রুয়ারি মাসে সম্পূর্ণভাবে বন্ধ হয়ে যাবে আমাদের ও’ন্যাচারাল রেস্টুরেন্ট। কর্মকর্তাদের বরাতে এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে যুক্তরাজ্য ভিত্তিক সংবাদমাধ্যম দ্য ইনডিপেন্ডেন্ট।

প্যারিসে প্রথম চালু হওয়া এই রেস্টুরেন্টটি বন্ধ করার ব্যাপারে মালিকরা বলেন, আমরা শুধু অতীতের ভালো সময়, দারুণ কিছু মানুষ এবং ক্রেতাদের ব্যতিক্রমী আনন্দের মুহূর্তগুলোকে মনে রাখতে চাই।

প্রতিবেদনে বলা হয়, নিজেরা নগ্নবাদী না হলেও ৪২ বছর বয়সী যমজ মাইক ও স্টেফানে ২০১৭ সালে প্রথম একটি নগ্ন রেস্টুরেন্ট খোলার বিষয়ে সিদ্ধান্ত নেন।

তাদের মতে, বিশ্বে নগ্নবাদীদের শীর্ষ গন্তব্য ফ্রান্সে ব্যবসা করার সুযোগ পেয়েছিলেন বলেই আমরা এই রেস্টুরেন্টটি খোলার সিদ্ধান্ত নিয়েছিলাম।

রেস্টুরেন্টটির উদ্বোধনী অনুষ্ঠানে স্টেফানে বলেছিলেন, নগ্নবাদীরা কেবল সমুদ্র সৈকত এবং অন্যান্য পর্যটন কেন্দ্রে কেবল গ্রীষ্মকালে নগ্ন হওয়ার সুযোগ পান। আমাদের এই রেস্টুরেন্টে সকলের এখন থেকে সারা বছর নগ্ন হওয়ার সুযোগ থাকবে।

উল্লেখ্য, ও’ন্যাচারাল রেস্টুরেন্টটে প্রবেশের পূর্বে ক্রেতাদের প্রত্যেককে কাপড় ও মোবাইল ফোন একটি রুমে ভেতর জমা দিয়ে প্রবেশ করতে হতো। এরপর তাদের পরার জন্য সেখান থেকে কেবল মাত্র একটি জোড়া স্লিপার দেওয়া হতো। যদিও নারীরা চাইলে তাদের পায়ের হিল জুতা নিয়েও প্রবেশ করতে পারতেন।

মন্তব্য লিখুন :