খাবার আক্রমণ করে বসল খাদককে!

রান্না করা কোনো খাবার নয়, প্লেটে রাখা খাবারটি জীবিত। হাত-পা নাড়ছে। আর সে খাবার আক্রমণ করে বসল খাদককে। এমন ঘটনার কথা শুনতে বেশ অদ্ভুতই লাগবে।সম্প্রতি এমনটিই ঘটল চীনের এক নারী ব্লগারের বেলায়। জ্যান্ত অক্টোপাস প্লেটে নিয়ে বসেছিলেন তিনি।

আর এ প্রাণীকে জ্যান্ত খাওয়ার বিষয়টি দেখাতে দেশটির ফটো শেয়ারিং অ্যাপ্লিকেশন কুয়াশিউতে লাইভস্ট্রিমিংয়ে এসেছিলেন তিনি।সেই লাইভেই ঘটে বিপত্তি। লাইভে দেখা যায়, অক্টোপাসটি ওই নারীকে কামড়ে ধরেছে। শুঁড় দিয়ে খামচে ধরেছে তার ঠোঁট, নাক ও চোখ।

অক্টোপাসের এ আক্রমণ থেকে মুক্ত হতে প্রাণপণ চেষ্টা করছেন ওই নারী। যন্ত্রণাদায়ক লড়াই শেষে নিজেকে মুক্ত করতে সক্ষম হন। এ দৃশ্যটি রীতিমতো ভীতিকর। অবশেষে অক্টোপাসের কবল থেকে নিজেকে ছাড়িয়ে নিতে পারলেও গালে বেশ ক্ষতের সৃষ্টি হয় তার।

লাইভস্ট্রিমের ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়েছে নেটজগতে।ভিডিওটি শেয়ার হয়েছে চীনা সোশ্যাল মিডিয়াতেও। এর পর তা ভাইরাল হয়ে পড়ে।

ভিডিওটি দেখে ওই নারী কোনো সমবেদনা পাননি বরং সমালোচনা ও ভর্ৎসনার শিকার হয়েছেন।অনেকেই জীবিত কোনো প্রাণীকে খাওয়ার চেষ্টা করার জন্য ওই নারীর কড়া সমালোচনা ও নিন্দা করেছেন।

মন্তব্য লিখুন :