‘বাংলাদেশিদের ঘাড় ধরে পাঠানো হবে’

আসামের মতো পশ্চিমবঙ্গেও জাতীয় নাগরিকপঞ্জি হবে বলে মন্তব্য করেছেন বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং। তিনি বলেন, বাংলাতেও এনআরসি কার্যকর হবে এবং সমস্ত বাংলাদেশিদের হাতে দুই প্যাকেট খাবার ধরিয়ে বাড়ি পাঠিয়ে দেওয়া হবে। যারা যেতে চাইবে না তাদের ঘাড় ধরে বের করা হবে।

শনিবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেছেন কট্টর হিন্দুত্ববাদী এই বিজেপি নেতা।

সুরেন্দ্র সিং বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের খারাপ দিন ঘনিয়ে এসেছে। বাংলাদেশের জনগণের সমর্থন নিয়ে তিনি যদি রাজনীতি করতে চান তাহলে তাঁর বাংলাদেশই চলে যাওয়া উচিত। মুখ্যমন্ত্রীর যদি সাহস থাকে তাহলে তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী হয়ে যান। তাতে আখেরে তাঁর ভালোই হবে।

তিনি বলেন , লঙ্কার মানুষ হনুমানজিকে প্রবেশের অনুমতি দেয়নি। তবে তিনি সেখানে চলে যেতে পেরেছিলেন। একইভাবে যোগী আদিত্যনাথ এবং অমিত শাহও পশ্চিমবঙ্গে প্রবেশ করেছেন এবং আমরা ওখানে অনেকগুলি আসন পেয়েছি। মমতা বন্দ্যোপাধ্যায় হলেন বাংলার রাজনৈতিক রানী (লঙ্কিনী)। সেখানে রাম নিজের পা রেখেছেন এবং এবার শীঘ্রই সরকারে পরিবর্তন আসবে।

কটাক্ষের সুরে আরও যোগ করে বলেন, বাংলাতেও এনআরসি কার্যকর হবে এবং সমস্ত বাংলাদেশিদের হাতে দুই প্যাকেট খাবার ধরিয়ে বাড়ি পাঠিয়ে দেওয়া হবে। যারা যেতে চাইবে না তাদের ঘাড় ধরে বের করা হবে।

মন্তব্য লিখুন :