শিক্ষক নিয়োগ পরীক্ষার ভুয়া প্রশ্ন বিক্রি, আটক ৬

ঝিনাইদহ শহরের আরাপপুর নিউ একাডেমি স্কুল এলাকার একটি বাড়ি থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র বিক্রির সময় ছয়জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

শুক্রবার (২০ জুন) সকাল সাড়ে ৯টার দিকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বেশ কিছু ভুয়া প্রশ্ন ও নগদ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটকরা হলেন- জেলা শহরের আরাপপুর এলাকার বাড়ির মালিক আব্দুল মজিদ, সদরের গোপালপুর এলাকার অরুন কুমারের ছেলে প্রশান্ত কুমার, শৈলকুপার রানীনগর গ্রামের রোজদার মিয়ার ছেলে আল মাওন, একই উপজেলার সিদ্ধি গ্রামের এলাহী বক্সের ছেলে তাইনুল আলম, উত্তর বোয়ালিয়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে হাসান ইকবাল ও রানীনগর গ্রামের সৈয়দ আলীর ছেলে রিপন হোসেন।

ঝিনাইদহ গোয়েন্দা পুলিশের ওসি জাহাঙ্গীর আলম জানান, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে জেলা শহরের আরাপপুর নিউ একাডেমি স্কুল এলাকায় আব্দুল মজিদের বাড়িতে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এ সময় ওই বাড়ি থেকে তাদেরকে আটক করে বেশ কিছু প্রশ্ন ও নগদ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, নিয়োগ পরীক্ষা শেষে মিলিয়ে দেখা যায় প্রশ্নপত্রগুলো ভুয়া। তাদের বিরুদ্ধে আইসিটি আইনে প্রতারণামূলক মামলা দায়ের করা হবে।