ডোমারে নয় ইউনিয়নে বিএনপির আহবায়ক কমিটি গঠন

দলকে গতিশীল ও আন্দোলন মুখী করার অংশ হিসেবে নীলফামারী জেলার ডোমারে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি নয়টি ইউনিয়নে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। 

শনিবার (১৭ আগস্ট) বিকালে উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে উপজেলা বিএনপির আলোচনা সভা শেষে এই কমিটি গঠন করা হয়। উপজেলা বিএনপির আহবায়ক মোঃ রেয়াজুল ইসলাম কালুর সভাপতিত্বে ও সদস্য সচিব আখতারুজ্জামান সুমনের সঞ্চালনায় যুগ্ন আহবায়ক আবু সাদেক চৌধুরী লুলু, যুগ্ন আহবায়ক ওসমান গণি দুলাল, যুগ্ন আহবায়ক মিজানুর রহমান তুলু, যুগ্ন আহবায়ক মাসুদ বিন আমিন সুমন, সফিউল রহমান বুলবুল উপস্থিত থেকে বক্তব্য রাখেন। আলোচনা শেষে উপজেলার ১০টি ইউনিয়নের মধ্যে গোমনাতি ইউনিয়ন বাদ দিয়ে ৯টি ইউনিয়নে আহবায়ক কমিটি গঠন করা হয়।

ডোমার সদর ইউনিয়নে গোলাম মোস্তফা কে আহবায়ক, রুহুল আমিন কে সদস্য সচিব, বোড়াগাড়ী ইউনিয়নে আতাউর রহমান আহবায়ক, ওমর ফারুক কে সদস্য সচিব, সোনারায় ইউনিয়নে তৈয়ব আলী বাবুকে আহবায়ক, রফিকুল ইসলাম কে সদস্য সচিব, হরিনচড়া ইউনিয়নে ওসমান গণি দুলাল আহবায়ক, আজহারুল ইসলাম রাজা সদস্য সচিব, পাঙ্গা মটুকপুর ইউনিয়নে রুহুল আমিন আহবায়ক, নুর আলম বাবু সদস্য সচিব, বামুনিয়া ইউনিয়নে আনিছুর রহমান আহবায়ক, জাকির হোসেন সদস্য সচিব, কেতকিবাড়ী ইউনিয়নে খতিবর রহমান কে আহবায়ক, গোলাম মোঃ মাওলা সোহাগ সদস্য সচিব, ভোগডাবুড়ি ইউনিয়নে কাজল আহবায়ক আব্দুর রউফ সদস্য সচিব এবং জোড়াবাড়ী ইউনিয়নে মজির উদ্দিন আহবায়ক ও সাবেক ছাত্রদল নেতা মহিউদ্দিন সরকার সুজন কে সদস্য সচিব করে আগামী ৩০ দিনের মধ্যে কাউন্সিলের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়।

কমিটি গঠন উপলক্ষে নয়টি ইউনিয়নের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। নবগঠিত কমিটির আহবায়ক ও সদস্য সচিবরা আলোচনা সভায় বক্তব্য রাখেন।