দুর্নীতি: নোয়াখালী জেলা জজ আদালতের নাজির-পেশকার বরখাস্ত

নোয়াখালী জেলা জজ আদালতের নাজির মোহাম্মদ আলমগীর এবং তার স্ত্রী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পেশকার নাজমুন্নাহারকে দুদকের অবৈধ সম্পদ অর্জনের অভিযোগের মামলায় সাময়িক বরখাস্ত করেছে জেলা ও দায়রা জজ আদালত।      

বৃস্পতিবার বিকালে নোয়াখালী জেলা জজ আদালতের বিভাগীয় তদন্ত সাপেক্ষে তাদের সাময়িক বরখাস্ত করেন জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমদ।   

দুদকের সহকারী পরিচালক সুবেল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বলেন, এটা তাদের বিভাগীয় তদন্তের ভিত্তিতে এ সাময়িক বরখাস্ত করা হয়।       

উল্লেখ্য, এর আগে  নোয়াখালী জেলা দুদক কর্মকর্তা সুবেল আহমেদ তাদের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে এ মামলায়  জেলা জজ আদালতের নাজির মোহাম্মদ আলমগীরকে গ্রেপ্তারও করে দুদক। পরে জেলা জজ আদালত থেকে জামিন পায় নাজির আলমগীর।
 
একই সাথে দুদক  উচ্চ আদালতে তাদের শুনানি অব্যাহত রাখে। আদালত নোয়াখালী জেলা জজ আদালতের নাজির মোহাম্মদ আলমগীর এবং তার স্ত্রী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পেশকার নাজমুন্নাহারের নামে-বেনামে অর্জিত ৭ কোটি টাকারও বেশি স্থাবর-অস্থাবর সম্পত্তি ক্রোক এবং ব্যংক এ্যাকাউন্ট অবরুদ্ধ এর আদেশ দেন।