কোন অপশক্তি উন্নয়ন থামাতে পারবে না: রেলমন্ত্রী

রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন এমপি বলেছেন, বাংলাদেশ সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। কোন অপশক্তি উন্নয়ন যাত্রা থামাতে পারবে না। ষড়যন্ত্রকারীরা যতই শক্তিশালী হোকে না কেন তাদের কোন অস্থিত্ব থাকবে না।

রবিবার (১৭ নভেম্বর) দুপুরে বোদা পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন। 

বোদা মহিলা মহাবিদ্যালয় মাঠে পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল কাদের আবুল খান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি। 

পৌর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আফসারুল ইসলাম এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ আশরাফুল আলম লিটন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক রবিউল আলম সাবুল, কোষাধ্যক্ষ জামিউল হক প্রমখ। আলোচনা শেষে সম্মেলনের দ্বিতীয় কাউন্সিল অধিবেশনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র এ্যাড ওয়াহিদুজ্জামান সুজার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। কাউন্সিল অধিবেশনে ২ জন সভাপতি ও ৫ জন সাধারণ সম্পাদক পদ প্রাথী বক্তব্য রাখেন। বক্তব্য শেষে পৌরসভার ৯টি ওয়ার্ড কমিটির মতামতের ভিত্তিতে মোঃ ইমতিয়াজ হোসেন মীর্জাকে সভাপতি ও মোঃ আফসারুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।