কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৬

কুড়িগ্রাম শহরের চৌরাস্তা তারামন বিবি মোড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো ১৬ জন।

সোমবার (২ ডিসেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, নাগেশ্বরী থেকে কুড়িগ্রামগামী একটি ট্রাক চৌরাস্তা মোড় এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী ও একটি ব্যাটারী চালিত অটোকে দুমড়ে মুচরে দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলই ২ অটো যাত্রী নিহত হয়। এ সময় অটোযাত্রী, অন্যান্য পথচারী ও ট্রাকের চালক, হেলপারসহ ১৬ জন আহত।

নিহতরা হলেন-কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের খলিলগঞ্জ এলাকার হালিম (৩০) ও সদর উপজেলার কাঠালবাড়ী ইউনিয়নের টগরাইহাট এলাকার জোবায়ের (২৫)।

আহতরা হলেন-অন্তর (১৮), মতিউর (১৫), আঃ রহিম (২৩), ফেরদৌস (১৬), জাহিদ (১৯), লিটন (১৯), আবু হায়দার (২০), মোস্তাকিন (২২), হাফিজুর (৩০), মিজানুর (২০), জাহিদ (৪০), আব্দুল্লা (১৮), রাশেদুল (১৮), জাহিদুল (৩০), আনোয়ার (৪৫), আঃ আজিজ (৩২)।

খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিস, পুলিশ ও রেডক্রিসেন্টের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে গুরুতর ৬ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান জানান, ঘটনাস্থলে দুইজন নিহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৬ জনকে রংপুরে পাঠানো হয়েছে।