মোরেলগঞ্জে মুক্তিযোদ্ধাদের দিয়ে স্মার্টকার্ড বিতরণ কার্যক্রম শুরু

মাহান বিজয় দিবসে ১৪০ জন মুক্তিযোদ্ধার হাতে স্মার্টকার্ড তুলে দিয়ে বাগেরহাটের মোরেলগঞ্জে এ কার্ড বিতরণের কার্যক্রম শুরু করেছে নির্বাচন কমিশন। 

সোমবার (১৬ ডিসেম্বর) দুপুরে অফিসার্স ক্লাবে নির্বচন অফিসের আয়োজনে ও নির্বাহী কর্মকর্তা মো. কমরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শাহ্-ই-আলম বাচ্চু প্রথমে মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মো. লিয়াকত আলী খানের হাতে স্মার্টকার্ড তুলে দেন। 

পরে পর্যায়ক্রমে অনুষ্ঠানে উপস্থিত ১৩৯ জন মুক্তিযোদ্ধার কাছে পৌঁছে দেওয়া হয় এ কার্ড। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন, নির্বাচন কর্মকর্তা বাদল চন্দ্র অধীকারী। 

এ সময় মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার শাহ আলম হাওলাদার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম আজিজুল ইসলামসহ মুক্তিযোদ্ধা ও বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

নির্বাচন কর্মকর্তা বলেন, নির্বাচন কমিশনের প্রধান কার্যালয়ের নির্দেশক্রমে বিজয় দিবসে শুধুমাত্র তালিকাভূক্ত ১৪০ জন মুক্তিযোদ্ধাদের মাঝে দেয়া হয়েছে স্মার্টকার্ড। 

তিনি আরও বলেন, কার্ড বিতরণে কিছুটা কারিগরী সমস্যা রয়েছে। প্রধান কর্যালয়ে থেকে সমস্যার সমাধান হলে পর্যায়ক্রমে পৌরসভাসহ উপজেলার ১৬ ইউনিয়নে বিতরণী ক্যাম্প স্থাপন করে ১ লাখ ৯৮ হাজার ২১ জন নাগরিকের হাতে স্মার্টকার্ড বিতরণ করা হবে।