ডোমারে মুক্তিযোদ্ধাদের বিজয় দিবসের অনুষ্ঠান বর্জন

রাজাকারের পুত্র কর্তৃক জাতীয় পতাকা উত্তোলনের কারণে ডোমার উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানরা বিজয় দিবসের অনুষ্ঠান বর্জন করেছে বলে জানিয়েছেন ডোমার মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ নুরন্নবী। 

সোমবার (১৬ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ মাঠে সরকারি ভাবে বিজয় দিবস অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ কর্তৃক আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলনের সময় মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা ওই অনুষ্ঠান বর্জন করে মাঠ ত্যাগ করে চলে যান। 

ডোমার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ নুরননবী অভিযোগ করে সাংবাদিকদের জানান, উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদের বাবা শওকত আলী ছিলেন রাজাকার সদস্য। তিনি উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের পিস কমিটির সভাপতি ছিল। 

এলাকার কুখ্যাত রাজাকার সামছুল হক টগরার ঘনিষ্ঠ সহচর থেকে তোফায়েলের বাবা যুদ্ধকালিন সময় মুক্তিযোদ্ধাদের ঘরবাড়ি আগুন দিয়ে জ্বালিয়ে দেয় ও লুটপাতে সহযোগীতা করে।  

ডোমার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল জব্বার বলেন, সরকার রাজাকারের তালিকা প্রকাশ করে সাহসিকতার প্রমান দিয়েছেন। তিনি বলেন মুক্তিযোদ্ধারা একহয়ে সকলের সিদ্ধান্তে এই অনুষ্ঠান বর্জন করেছে।