মানুষের সেবা করাই ছিল ডা. মোজাম্মেলের ব্রত: মিলন

প্রয়াত সংসদ সদস্য ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ডা. মোজাম্মেল হোসন ছিলেন নিরহঙ্কার, নির্লোভ, পরোপকারী, ও সদালাপী একজন মানুষ। চিকিৎসা পেশা, পরিবার ও তার দির্ঘ্য ৫০ বছরের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে তিনি ছিলেন সফল ব্যাক্তি। ৩৭ বছর ধরে জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগেরহাট-৪ আসনের ৫ বারের নির্বাচিত সংসদ সদস্য সাবেক সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী এই জননেতার নিঃস্বার্থ ভাবে মানুষের জন্য কিছু করে যাওয়াটা ছিল তাঁর জীবনের ব্রত।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বেলা ৩টায় বারেহাটের মোরেলগঞ্জের কাপুরিয়াপট্টিতে উপজেলা ও পৌর আওয়ামী লীগ আয়োজিত সদ্য প্রয়াত সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেনের শোক সভা ও দোয়া মাহফিলের সভাপতির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা অ্যাডভোকট আমিরুল আলম মিলন এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মিলন আরো বলেন, বর্ষীয়ান এ নেতার তুলনা শুধু তিনিই। তার স্বপ্ন পানগুছি নদীতে ব্রিজ নির্মাণ ও অসমাপ্ত সকল কাজ সমাপ্ত করতে শোককে শক্তিতে পরিণত করে সকলকে এক সঙ্গে কাজ করে যেতে হবে।

সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাহামুদ আলীর সঞ্চালনায় শোকসভায় অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শাহ-ই আলম বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, পৌর মেয়র মনিরুল হক তালুকদার, প্রয়াত এমপি ডা.মোজাম্মেল হোসেনের পুত্র অধ্যাপক মাহমুদ হোসেন বিপ্লু, ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা ছাবুল, পৌর আওয়ামী লীগের সাধরণ সম্পাদক হরুন অর রশীদ, শরণখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন প্রমুখ বক্তব্য দেন।

সভা শেষে ডা. মোজাম্মেল হোসেনের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও তবারক বিতরণ করা হয়।