নোয়াখালীতে শিশু ও গৃহবধূর লাশ উদ্ধার

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ও কাদরা ইউনিয়ন থেকে পৃথক ঘটনায় জান্নাত (৭) নামের এক শিশু ও সুফিয়া বেগম (২০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে সেনবাগ থানা পুলিশ।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে নিহতদের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহতরা হলেন, কাবিলপুর ইউনিয়নেয়র মো. সুমনের মেয়ে জান্নাত ও কাদরা ইউনিয়নের হুগলি গ্রামের সৌরভ হোসেনের স্ত্রী সুফিয়া বেগম।

জানা যায়, বৃহস্পতিবার সকালে হুগলি গ্রামে সৌরভের ঘরের মধ্যে তার স্ত্রী সুফিয়ার ঝুলন্ত লাশ দেখতে পায় বাড়ির লোকজন। বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। পারিবারিক কলহের জের ধরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূ সুফিয়া আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

অপরদিকে, বুধবার দিবাগত রাতে কাবিলপুর এলাকার নিজ বাড়ি থেকে ৭ বছর বয়সী জান্নাতের লাশ উদ্ধার করে পুলিশ। জান্নাত শারিরিক প্রতিবন্ধী ছিল।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, গৃহবধূ সুফিয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই। শিশু জান্নাতের মৃত্যু রহস্যজনক হওয়ায় বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।