পিকআপ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নরসিংদীর ভগিরথপুর নামক স্থানে পিকআপ ভ্যান ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ২ জন নিহত হয়েছে এবং আহত হয়েছেন ৩ জন। আহতদের নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।


শুক্রবার (২০ মার্চ) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের সদর উপজেলার ভগিরথপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে। 

নিহতদের মধ্যে একজনের পরিচয় মিলেছে। সে হলো নরসিংদী সদর উপজেলার কান্দাইল এলাকার মৃত হাতেম আলী প্রধানের পুত্র কাপড় ব্যবসায়ী আব্দুল বারেক (৫৬)। অপর অজ্ঞাত নিহতের পরিচয় পাওয়া যায়নি। তবে নিহতরা দেশের বৃহওম পাইকারী কাপড়ের বাজার শেখেরচরের খুচরা ব্যবসায়ী ছিলেন।

জানা যায়, শুক্রবার সকালে নরসিংদীর কান্দাইল থেকে খুচরা ব্যবসায়ীরা একটি পিকআপ ভ্যানে কাপড় বোঝাই করে বাবুর হাট যাচ্ছিল। পিকআপটি ভগিরথপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পাথর বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের চালকসহ দুইজন মারা যায়। আহত হয় আরো তিন জন। খবর পেয়ে মাধবদী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। 

মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান বলেন, নিয়ন্ত্রন হারিয়ে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চালকসহ দুই জন নিহত হয়। দুর্ঘটনা কবলিত ট্রাক ও পিকআপ ভ্যান পুলিশের হেফাজতে রয়েছে।