নোয়াখালীতে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

নোয়াখালী পৌর এলাকার সোনাপুরে আবুল কালাম শুভ (২২) নামে এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। 

গত রবিবার (২২ মার্চ) রাতে এ ঘটনা ঘটে এবং মঙ্গলবার (২৪ মার্চ) ওই ছাত্রলীগ কর্মীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

নিহত আবুল কালাম শুভ নোয়াখালী পৌরসভার ৯নং ওয়ার্ডের মহব্বতপুর গ্রামের মৃত আক্রাম উদ্দিনের পুত্র ও সোনাপুর ডিগ্রি কলেজের ছাত্রলীগের কর্মী ।

জানা যায়, গত ২২ মার্চ রাত ১১টায় কালিতারা কাঞ্চন মেম্বারের পোল সংলগ্ন লিংক রোড় দিয়ে বাড়ি আসার পথে আবদুর জাহের ওরফে পাকশী হারুন, ফরহাদ, বুলবুল, অপু, সোহেল, শাকিল সহ কিছু সন্ত্রাসী দেশীয় রামদা, চাইনিজ কুরাল দিয়ে অতর্কিত আবুল কালাম শুভর উপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন আবুল কালাম শুভকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে রাতে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৪ মার্চ রাতে তার মৃত্যু হয়। 

এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে নিহতের পরিবার জানান।

শুভকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করার অভিযোগে পরিবারের সদস্যরা আজ দুপুরে সংবাদ সম্মেলন করেছে। যারা শুভকে হত্যা করেছে অবিলম্বে তাদের গ্রেপ্তারের দাবি জানান তারা।

এ বিষয়ে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেন বলেন, শুভ নামে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে শুনেছি। ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে পুলিশ আইনগত ব্যবস্থা নিবে।