গোপালগঞ্জে দেড় হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা

গোপালগঞ্জে করোনার কারণে ঘরবন্দি দেড় হাজার পরিবারের মাঝে পৃথক পৃথক ভাবে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিস্ট সমিতি (গোপালগঞ্জ শাখা), পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন খান ও গোবরা ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান টুটুল।

শুক্রবার (১০ এপ্রিল) সকালে জেলা শহরের দেড়শত ঔষধের দোকানের কর্মচারীদের বাড়ী বাড়ী গিয়ে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়।

এ ছাড়া সংগঠনের পক্ষ থেকে কোন কর্মচারী করোনায় আক্রান্ত হলে তার চিকিৎসার খরচ ও মৃত্যুবরণ করলে দুই লাখ টাকা অনুদান দেয়ার সিদ্ধান্ত নিয়েছে সংগঠনটি।

অপরদিকে, শহরতলীর ঘোষেরচর গ্রামের সাড়ে পাঁচশত পরিবারে মধ্যে খাদ্য সমাগ্রী বিতরণ করেন পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন খান। এসময় উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাদিকুর রহমান খান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল হামিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

অন্যদিকে, বৃহস্পতিবার দিবাগত রাতে বাড়ী বাড়ী গিয়ে ৮’শত অসহায় মানুষের হাতে খাদ্য সমাগ্রী তুলে দেন গোবরা ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান টুটুল। এসব খাদ্য সামগ্রী সূর্য্য শিশির ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রদান করেন বলে জানান তিনি। এ সব খাদ্য সামগ্রীর মধ্যে চাল, ডাল, তেল, পেয়াজ, লবন ও সাবন রয়েছে।