করোনা আক্রান্ত ফ্ল্যাট থেকে পালিয়ে নোয়াখালী, একটি বাড়িসহ এলাকা লকডাউন

রাজধানী ঢাকার ব্যবসায়ী মোশাররফ হোসেন কাঞ্চন  নামে এক ব্যক্তি ঢাকার বাসভবনের একটি ফ্ল্যাটে করোনা আক্রান্ত রোগী ধরা পড়ায় ঢাকা থেকে গোপনে পরিবার নিয়ে পালিয়ে নোয়াখালীতে আসার খবর পেয়ে পুলিশ তার গ্রামের বাড়িসহ ওই এলাকা পুরো লকডাউন করে দিয়েছে।

বৃহস্পতিবার (১০ এপ্রিল) রাতে নোয়াখালী পৌরসভার ৩ নং ওয়ার্ডের লক্ষ্মীনারায়ণপুর গ্রামের নূরনবী চেয়ারম্যান এর বাড়িসহ ওই এলাকা লকডাউন করে পুলিশ।

জানা যায়, ঢাকার মগবাজারে একটি বহুতল ভবনের ফ্ল্যাটে বসবাস করতেন পৌরসভার লক্ষ্মীনারায়ণপুর গ্রামের অধিবাসী ব্যবসায়ী মোশাররফ হোসেন কাঞ্চন। ঐ ভবনের একটি ফ্ল্যাটে বুধবার বিকালে একজন করোনাভাইরাসে আক্রান্ত রোগী ধরা পড়ে। খবর পেয়ে, রাতেই তিনি একটি অ্যাম্বুলেন্স ভাড়া নিয়ে নিজে অসুস্থ রোগী সেজে তার পুরো পরিবারকে নিয়ে বৃহস্পতিবার ভোর রাতে গ্রামের বাড়িতে চলে আসেন। 
বিষয়টি স্থানীয় লোকজন জানতে পেরে সুধারাম মডেল থানা পুলিশকে অবহিত করেন। তারপর পুলিশ ওই বাড়িতে গিয়ে বাড়িসহ এলাকাটি লকডাউন করেন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবির উদ্দিন বলেন, ঢাকা থেকে গোপনে পরিবার নিয়ে পালিয়ে আসায় পৌরসভার ৩ নং ওয়ার্ডের লক্ষ্মীনারায়ণপুর গ্রামের নূরনবী চেয়ারম্যান এর বাড়িসহ ওই এলাকা লকডাউন করে লাল পতাকা টাঙিয়ে দেওয়া হয়েছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে যাতে কেউ ঐ বাড়িতে যেতে না পারে এবং বাড়ি থেকে কেউ বাহিরে বের না হতে পারে।