মন্ত্রীর সেই গানম্যানের গুলিতে আহত মহিমেরও মৃত্যু

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের গানম্যান এএসআই কিশোর কুমারের গুলিতে আহত মো. মহিম উদ্দিনও মারা গেছেন।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) রাতে ঢাকার সাভারে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয় এবং কালিয়াকৈর থানার পরিদর্শক মো. মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ১৬ এপ্রিল রাতে জেলার কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া গ্রামে মন্ত্রীর গানম্যান কিশোর কুমারের গুলিতে মো. শহীদ নামে এক ব্যক্তি নিহত হন। সে সময় গুলিবিদ্ধ হন শহীদের বন্ধু মহিম উদ্দিন।

ওই ঘটনার পর গত শুক্রবার সকালে কিশোরের বিরেুদ্ধে মামলা করেন নিহত শহীদের স্ত্রী। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করে। করোনাভাইরাসের কারণে আদালত বন্ধ থাকায় এখনও শুনানি হয়নি।

সূত্রমতে, এএসআই কিশোর ও তার স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে দাম্পত্য কলহ চলছে। কিশোরের সন্দেহ তার স্ত্রীর সঙ্গে মহিম উদ্দিনের পরকীয়ার সম্পর্ক রয়েছে, যা পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে। কিশোর ও মহিমের মধ্যে বন্ধুত্ব রয়েছে।

কিশোর আড্ডা দেয়ার জন্য মহিমকে ফোন করেন। মহিম তার বন্ধু শহিদকে নিয়ে কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া গ্রামের একটি পতিত জমিতে গিয়ে কিশোরের জন্য অপেক্ষা করছিলেন। রাত পৌনে ১০টার দিকে কিশোর মোটরসাইকেলে করে ঘটনাস্থলে গিয়ে পিস্তল দিয়ে অতর্কিত এলোপাতাড়ি গুলি করেন।

সে সময় শহিদ বুকে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন এবং মহিম গুলিবিদ্ধ হলে তাকে এনাম মেডিক্যালে নেয়া হয়।