কুষ্টিয়ায় করোনায় মৃত্যু ১০০ জনের

কুষ্টিয়ায় বাড়ছে করোনার প্রকোপ। বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। করোনায় মৃত্যুর সংখ্যা ১০০-এ পা রাখল।

রবিবার পর্যন্ত করোনায় মোট মৃত্যু হয়েছে ১শ জনের। তবে করোনা উপসর্গ নিয়ে কত জনের মৃত্যু হয়েছে তার সঠিক হিসেব নেই। এ পর্যন্ত  আক্রান্ত প্রায় সাড়ে ৪ হাজার।

রবিবার রাতে কুষ্টিয়ার মেডিকেল কলেজের দেয়া তথ্য মতে, রবিবার (১৮ এপ্রিল) গত ২৪ ঘন্টায় মোট ২৮২ টি স্যাম্পলের টেষ্ট করা হয়েছে। তার মধ্যে কুষ্টিয়া জেলার রয়েছে ১৬৫টি। এর মধ্যে ২৯টি এন্টিজেন টেস্ট করা হয়। কুষ্টিয়ায় ৩১টি স্যাম্পলের ফলাফল পজিটিভ এসেছে। কোভিড-১৯ ভাইরাসে  মোট ৩১জন ব্যক্তির মধ্যে ২০ জন সদরে, ২ জন কুমারখালী, ২ জন দৌলতপুর, ৬ জন ভেড়ামারা এবং ১ জন মিরপুর  উপজেলার রয়েছে।  কুষ্টিয়া সদর উপজেলায় আক্রান্ত ২০ জন ব্যাক্তির মধ্যে ৪ জন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

অন্যান্যরা হলো কুষ্টিয়া শহরের মজমপুর, ৩ জন পিয়ারাতলার, ২ জন কোর্টপাড়ার, ৫ জন চৌড়হাসের, কুতুবউদ্দিন লেন, কালিশংকরপুর, উপমা ডায়াগনস্টিক, আড়ুয়াপাড়া, হাউজিং বি ব্লকের বাসিন্দা। রবিবার মৃত্যুবরণকারী ১ জন কুষ্টিয়ার  হরিপুরের বাসিন্দা।

এখন পর্যন্ত কুষ্টিয়ায় করোনা পজিটিভ রোগীর সংখ্যা মোট ৪৪৬৭ জন, এর মধ্যে সুস্থ হয়েছেন মোট ৪০৮৫ জন এবং মৃত্যুবরণ করেছেন মোট ১০০ জন।