হাতীবান্ধায় ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ৮ম শ্রেণি পড়ুয়া শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে আশিক (২১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।


 বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে গ্রেপ্তারকৃত আশিককে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 


এর আগে বুধবার মধ্যরাতে জেলার পাটগ্রাম উপজেলার বাউড়া এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় গত ৩ সেপ্টেম্বর আশিকসহ ৬ জনের নাম উল্লেখ করে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ করেন ওই শিক্ষার্থীর বাবা। 


এর আগে গত ১৯ আগষ্ট উপজেলার দোলাপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। গ্রেপ্তারকৃত আশিক উপজেলার দোলাপাড়া গ্রামের হানিফার ছেলে আশিক। 


জানাগেছে, গ্রেপ্তারকৃত আশিকের বড় ভাই মাসুদ রানা ভিকটিমের আত্মীয়। সেই সুবাদে ওই শিক্ষার্থীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে আশিক। গত ১৯ আগস্ট শিক্ষার্থীকে আশিক তার বাড়িতে নিয়ে যায় এবং বিয়ের কথা বলে শারিরীক সম্পর্ক করার জন্য চেষ্টা করে। এতে রাজি না হওয়ায় ওই শিক্ষার্থীকে জোরপূর্বক ধর্ষণ করে আশিক। পরে পরিবারের লোকজন খবর পেয়ে ওই শিক্ষার্থীকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। 


এ বিষয়ে হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম বলেন,এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে আশিককে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।