গোপালগঞ্জে রেড ক্রিসেন্ট সোসাইটির নির্বাচনে অনিয়মের অভিযোগ

আগামী ১৮ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির গোপালগঞ্জ ইউনিটের নির্বাচনে মৃত ব্যক্তি ও ভুলে ভরা ভোটার লিষ্ট, অনিয়ম এবং সুনাম ক্ষুন্ন করে শহর জুড়ে পোস্টার লাগানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে নজরুল-সালাউদ্দিন পরিষদ। 


বৃহস্পতিবার বিকালে শহরের মডেল স্কুল রোডের নির্বাচনী কার্যালয়ে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে অভিযোগ তুলে ধরেন সহ-সভাপতি প্রার্থী এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক সালাউদ্দিন খান। 


তারা অভিযোগ করে বলেন, দীর্ঘ ৩০ বছর ধরে রেড ক্রিসেন্ট গোপালগঞ্জ ইউনিটের কোন নির্বাচন হয়নি। ভোটের অধিকার নিশ্চিত করতে তারা নির্বাচনে প্যানেল দিয়েছেন। কিন্তু প্রতিপক্ষ প্যানেলকে জয়ী করতে নির্বাচন কমিশিন ও রেড ক্রিসেন্ট ইউনিট অনিয়মের মাধ্যমে মৃত ব্যক্তি ও ভুয়া ভোটার দিয়ে ভোটার লিষ্ট করেছে। এছাড়া তাদের প্রার্থীদের সুনাম ক্ষুন্ন করতে রাতের আধারে তাদের প্যানেলের নাম দিয়ে পোষ্টার লাগিয়েছে। 


এ ব্যাপারে তারা লিখিত অভিযোগ দিলেও কোন ব্যবস্থা নেয় হয়নি বলে অভিযোগ করেন সংবাদ সম্মেলনকারীরা। তারা ভোটার লিষ্ট হালনাগাদ করে নির্বাচনের পুনঃতফসিল ঘোষণার দাবি জানান। এ সংবাদ সম্মেলনে নজরুল-সালাউদ্দিন পরিষদের প্রার্থীরা উপস্থিত ছিলন।