বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

বগুড়ায় ট্রাক চাপায় আব্দুল্লাহ আল হাবিব (৩৪) নামে এক এনজিও কর্মকর্তা ও নজরুল ইসলাম (৬০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

সোমবার সকাল ১০টায় এ দুর্ঘটনা ঘটে বগুড়া-নওগাঁ আঞ্চলিক সড়কের কাহালুর ডেপুইল ও শহরের এরুলিয়া এলাকায়।

নিহত হাবিব বগুড়া শহরের মালগ্রাম মধ্যপাড়া এলাকার দৌলতুজ্জামানের ছেলে। তিনি দুপচাঁচিয়ায় রেইনবো নামে একটি এনজিও'র ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) আমবার হোসেন জানান, হাবিব বগুড়া থেকে মোটরসাইকেল যোগে তার কর্মস্থলে যাওয়ার সময় উল্লেখিত স্থানে পিছলে পরে রাস্তার উপর। এসময় বগুড়াগামী একটি ট্রাক তাকে চাপা দিলে তার ঘটনাস্থলেই মৃত্যু হয়। লাশ তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে বগুড়ায় বাসের ধাক্কায় নজরুল ইসলাম শহরের ছিলিমপুর উত্তরপাড়া এলাকার মৃত মমতাজ মহুরীর ছেলে। তিনি আদমদীঘির কুন্ডগ্রাম ভূমি অফিসের অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, নজরুল ইসলাম তার সহকর্মী আইনুর রহমানের সাথে মোটরসাইকেল যোগে কর্মস্থলে যাওয়ার সময়। এরুলিয়া বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের পিছন বসা নজরুল ছিটকে পড়ে যায়। তিনি মাথায় প্রচÐ আঘাত পাওয়ায় তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমকে) হাসপাতালে নিলে সেখানকার চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। মোটরসাইকেল চালক আইনুর রহমান আহত হয়েছেন।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা জানান, নিহত নজরুল ইসলামের লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমকে) হাসপাতাল মর্গে রয়েছে। বাসের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।