হাতীবান্ধায় শিশু ধর্ষণচেষ্টার অভিযোগ এক ব্যক্তির বিরুদ্ধে

লালমনিরহাটের হাতীবান্ধায় দ্বিতীয় শেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে আছিম উদ্দিন (৫০) নামের এক ব্যক্তির বিরুদ্ধে।


এ ঘটনায় গত শুক্রবার রাতে ভুক্তভোগী ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দেন। এর আগে শুক্রবার বিকেলে উপজেলার ওই এলাকায় ঘটনাটি ঘটে।  


অভিযুক্ত আছিম উদ্দিন উপজেলার  দক্ষিন সিন্দুর্না গ্রামের মৃত শহির উদ্দিনের ছেলে।


জানাগেছে, শুক্রবার ওই শিশু শিক্ষার্থী আছিম উদ্দিনের বাড়ির উঠানে অন্য শিশুদের সাথে খেলতে যায়। এই সুযোগে তাকে একা পেয়ে বাড়ির পিছনের বাশ ঝাড়ে নিয়ে যায় অভিযুক্ত। এ সময় ওই শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালায় আছিম উদ্দিন। শিশুটি কান্না শুরু করলে আছিম উদ্দিন তাকে রেখে সটকে পড়েন।  


ভুক্তভোগী ওই শিক্ষার্থীর বাবা বলেন, আমার বাবার বয়সী একটা মানুষ। ভাবতেই কেমন লাগে? সে প্রায় আমার মেয়েকে উল্টাপাল্টা কথা বলতো। বিভিন্ন সময় চকলেট ও টাকা দিতে চাইতো। আমার মেয়েকে সে যেটা করার চেষ্টা করেছে তার জন্য আমি ওই লোকের কঠিন শাস্তি চাই। থানায় অভিযোগ করেছি, তার যেন যথাযত শাস্তির ব্যবস্থা গ্রহণ করা হয়।


এ বিষয়ে অভিযুক্ত আছিম উদ্দিন বলেন, আমার বলার কোন ভাষা নেই। এটা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।

  

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, অভিযোগ পাওয়া গেছে, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।