রাবির শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান সমিতির নেতৃত্বে অধ্যাপক কমল কৃষ্ণ-আজিম

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. কমল কৃষ্ণ বিশ্বাসকে সভাপতি ও শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞানের মাস্টার্সের শিক্ষার্থী আল-আজিমকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়।

গত শুক্রবার (০২ এপ্রিল) বিকেলে বিশ্ববিদ্যালয়ের সত্যেন্দ্রনাথ বসু একাডেমিক ভবনে ১৪ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেন অধ্যাপক ড. কমল বিশ্বাস।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ন সাধারণ সম্পাদক মো. আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক মো. আকাশ, মহিলা বিষয়ক সম্পাদক মোছা. শাম্মি আক্তার, দপ্তর সম্পাদক মো. আবু রায়হান, ক্রীড়া সম্পাদক মো. তহিদুর রহমান, সংস্কৃতি ও ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক মো. জনি মিয়া, বিজ্ঞান ও সাহিত্য বিষয়ক সম্পাদক মো. মেহেদী হাসান, এবং কার্যকরী সদস্য হিসাবে প্রতি শিক্ষাবর্ষের একজন করে প্রতিনিধি রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন জীববিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. মোহাম্মদ শহীদুল আলম, প্রাণরসায়ন ও অনুপ্রাণবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. সাখাওয়াত হোসেন, মনোবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. তরুণ কুমার জোয়ারদার, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মো. আব্দুল্লাহীল বাকী, পদার্থবিজ্ঞান বিভাগের প্রভাষক মো. সাইফুর রহমান, চিকিৎসা মনোবিজ্ঞান বিভাগের প্রভাষক ড. নাজিয়া আফরিন প্রমুখ।