শ্রমিকের হাতে থাকা লোহার ধাক্কায় অটো উল্টে চালকের মৃত্যু

লক্ষ্মীপুরে শ্রমিকের হাতে থাকা লোহার বস্তুর সঙ্গে ধাক্কা লেগে ব্যাটারিচালিত অটোরিকশা উল্টে পড়ে মাথায় আঘাত লেগে জোহান মাহমুদ (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। জোহান অটোচালক। বুধবার (১ জুন) সকাল সাড়ে ১০টার দিকে লক্ষ্মীপুর সড়ক ও জনপথ কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।


জোহান লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড লাহারকান্দি এলাকার পারুল বেগমের ছেলে। তার বাবার নাম জানা যায়নি। বাবা মারা যাওয়ার পর থেকে মায়ের সঙ্গে জোহান নানার বাড়ি লাহারকান্দিতে বসবাস করে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, সড়ক ও জনপথ কার্যালয়ের সামনে লক্ষ্মীপুর রামগতি সড়কের পাশে পিকআপ ভ্যান দাঁড়ানো ছিল। স্থানীয় রত্না মেটাল নামে এক দোকানের লোহার বস্তু (সড়কের সংকেত বোর্ড) পিকআপটিতে উঠানো হয়। এসময় জোহান লাহারকান্দি থেকে অটো নিয়ে দক্ষিণ তেমুহনির দিকে আসছিল। ঘটনাস্থল পৌঁছলে শ্রমিকদের হাতে থাকা লোহার বস্তুর সঙ্গে তার অটোর ধাক্কা লাগে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক ও জনপথ কার্যালয়ের নিরাপত্তা দেয়ালের সঙ্গে অটো ধাক্কা লেগে উল্টে পড়ে। তখন জোহান অটোর নিচে চাপা পড়ে ও মাথায় আঘাত পায়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়।


সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাইফুল ইসলাম বলেন, মুমূর্ষু অবস্থায় ছেলেটিকে হাসপাতালে আনা হয়৷ তাৎক্ষণিক তার চিকিৎসাও শুরু করা হয়। অক্সিজেন লাগানো অবস্থায় কয়েক মিনিটের মধ্যেই ছেলেটি মারা যায়। ধারণা করা হচ্ছে, মাথায় আঘাত পেয়েই ছেলেটি মারা গেছে।


খবর পেয়ে সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এ ব্যাপারে তিনি কোন বক্তব্য দিতে রাজি হননি।