পদ্মা সেতুতে ছবি তুলে বিতর্কে সাফা কবির

পদ্মা সেতুতে তোলা ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করে বিতর্কের মুখে পড়েছেন অভিনেত্রী সাফা কবির।


২৭ জুন, সোমবার সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে দুটি ছবি পোস্ট করেন তিনি। যেখানে দেখা যায়, পদ্মা সেতুতে দাঁড়িয়ে আছেন এই মডেল-অভিনেত্রী।


এর আগে পদ্মা সেতুতে ছবি তোলা, যান থেকে নেমে হাঁটাহাঁটি করা যাবে এবিষয়ে সেতু কর্তৃপক্ষের নিষেধাজ্ঞা জারি ছিলো। কিন্তু নিষেধাজ্ঞার মধ্যেই সেতুতে তোলা ছবি ফেসবুকে শেয়ার করে তোপের মুখে পড়েছেন এই অভিনেত্রী।


নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, নিষেধাজ্ঞা থাকার পরও কীভাবে সেতুতে দাঁড়িয়ে ছবি তুললেন সাফা। তার বিরুদ্ধে কি মামলা কিংবা কোনো জরিমানার ব্যবস্থা হবে না? তবে এসব মন্তব্যে কোনো জবাব দেননি এই অভিনেত্রী।


এছাড়া নেটিজেনদের অনেকেই সাফার ছবিগুলো নিয়ে নেতিবাচক মন্তব্য করেছেন।



তবে সাফা কবির দাবি করেছেন, ছবিগুলো তিনি উদ্বোধনের দিন তুলেছেন। কিন্তু অভিনেত্রীর পোস্ট করা ছবিতে দেখা যায়, সেতুর উপর দিয়ে বাস-ট্রাক চলছে। যা সেতুর উদ্বোধনের দিন নিয়ম অনুযায়ী থাকার কথা না। তাই ছবিগুলো ঘিরে বিতর্ক যেন আরো বেগ পায়। আর এসব দেখে ফেসবুক থেকে ছবি সরিয়ে ফেলেন সাফা কবির।


২৫ জুন, শনিবার বাঙালির স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর সেতুতে দাঁড়িয়ে সেলফি, আড্ডা, টিকটকসহ বেশ কিছু অপ্রতিকর ঘটনার জন্ম দেয়। এরপর ২৬ জুন, রবিবার গণবিজ্ঞপ্তিতে জানানো হয়, সেতুর ওপরে কোনো যানবাহন থামানো যাবে না। গাড়ি থেকে নেমে ছবি তোলা বা হাঁটাহাঁটি করা যাবে না।


এ ঘটনার পর সোমবার ফেসবুকে ছবি প্রকাশ করে বিতর্কের মুখে পড়েন অভিনেত্রী সাফা কবির।