নেত্রকোনায় বঙ্গমাতার জন্মবার্ষিকী পালিত

নেত্রকোনায় যথাযোগ্য মর্যাদায় ও নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, সাহসী ও মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী।


সোমবার (৮ আগস্ট) সকাল ৯ টায় জেলা শহরের মোক্তার পাড়া মাঠ প্রাঙ্গনের মুক্তমঞ্চে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।


এতে পুষ্পস্তবক অর্পণ করেন, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরু।


এছাড়াও পুষ্পস্তবক অর্পণ করেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস, জেলা পুলিশ সুপার আকবর আলী মুন্সি,জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো. মতিয়র রহমান খান, জেলা পরিষদ প্রশাসক প্রশান্ত কুমার রায়, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নজরুল ইসলাম খান, নেত্রকোনা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো. আাতাউর রহমান মানিক সাধারণ সম্পাদক মো. হাফিজুর রহমান খান, পৌর আওয়ামীলীগের সভাপতি অর্পিতা খানম সুমি সাধারণ সম্পাদক টিটু দত্ত রায় জেলা রেডক্রিসেন্ট সেক্রেটারী গাজী মোজাম্মেল হোসেন টুকু সহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ও সরকারি, বেসরকারি প্রতিষ্ঠানসহ বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।


পরে পুষ্পস্তবক অর্পণ শেষে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিসের সভাপতিত্বে সাহসী ও মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে তার জীবন ও কর্মের নানাবিধ তুলে ধরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।