‘চর্মসার দেখতে, মনে হচ্ছে গুরুতর অপুষ্টিতে ভোগা’

একটি মোবাইল ফোনের ব্র্যান্ডের জন্য প্রচারমূলক ফটোশুট থেকে একটি ছবি শেয়ার করেছিলেন লিসা হেইডেন। আর তাতেই বাধে বিপত্তি। নায়িকাকে চূড়ান্তভাবে হেনস্তা করে নেটিজেনরা। এমনকি তার শরীর নিয়েও বাজে মন্তব্য করা হয়।

জানা যায়, ইন্সটাগ্রাম পোস্টে একটি ছবি দেন লিসা। লিসা কেন এত রোগা এই নিয়ে চিন্তায় পড়েন নেটিজেনদের একাংশ।

চিন্তার বহিঃপ্রকাশ হিসেবেই সোশ্যাল মিডিয়ায় মডেল ও অভিনেত্রী লিসা হেইডনকে নিয়ে শুরু হয় ট্রোল। ব্যাস! অভিনেত্রীর ‘রোগা পা' নিয়েও কদর্য মন্তব্য উপচে পড়ে।
একজন ইন্সটাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, “মাঝে মধ্যে খাওয়া দাওয়া করো”, অন্য আরেকজনের আবার প্রশ্ন, “এত রোগা হয়ে যাচ্ছেন কীভাবে?” আরেকজন আবার তাঁর বিশেষজ্ঞ মতামত দিয়েছেন, “একে কীভাবে সুন্দর বলা যায়? চর্মসার দেখতে, মনে হচ্ছে গুরুতর অপুষ্টিতে ভোগা। এই মহিলা সুন্দর কিন্তু বড্ড রোগা।”

এদিকে, লিসার পক্ষও নিয়েছেন নেটিজেনদের একাংশ। খারাপ মন্তব্য করা ইনস্ট্রাগ্রাম ব্যবহারকারীদের ধুয়ে দিয়েছেন তারা। তবে লিসা এ নিয়ে কোনো ধরনের মন্তব্য করেননি।

লিসা হেইডন ২০১০ সালে আইশা চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন। রাস্কেলস, ক্যুইন, দ্য শউকীনস এবং হাউসফুল-৩ এর মতো চলচ্চিত্রেও অভিনয় করেছেন। সর্বশেষ তাঁকে অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমায় একটি সংক্ষিপ্ত ভূমিকায় দেখা গিয়েছে। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি, লিসাকে টপ মডেল ইন্ডিয়াতে বিচারকের ভূমিকাতেও দেখা যায়।