জাঁকজমক আয়োজনে নুসরাতের বিবাহোত্তর সংবর্ধনা

জাঁকজমক আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান জৈনের বিবাহোত্তর সংবর্ধনা। বৃহস্পতিবার (৪ জুলাই) কলকাতার একটি পাঁচ-তারকা হোটেলে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উপস্থিত ছিলেন।

গত ১৯ জুন তুরস্কে বন্ধু মিমি চক্রবর্তীসহ প্রিয় কয়েকজন মানুষের উপস্থিতিতে ভারতের শীর্ষস্থানীয় ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন টলিপাড়ার ব্যস্ততম অভিনেত্রী ও তৃণমূলের সাংসদ নুসরাত জাহান। এরপর দেশে ফিরে এসে সংসদের শপথ গ্রহণ করেন তিনি। বিয়ের পর লোকসভার অধিবেশনের কারণে ব্যস্ত থাকায় আজ বৃহস্পতিবার রথের দিনই বিবাহোত্তর অনুষ্ঠানের আয়োজন করেন।

এদিকে, বিয়ের রিসেপশনের অনুষ্ঠান চত্বর সাজানো হয়েছিল জুঁই ফুল দিয়ে। কেন জুঁই ফুল বেছে নিলেন অনুষ্ঠান সাজানোর প্রধান অনুষঙ্গ হিসাবে সেটা সাংবাদকিদদেরও জানালেন। বলেন, শ্বশুর বাড়ির দেয়া গহনাতেই সেজেছেন তিনি। বরের শেরওয়ানিটাও তার নিজের পছন্দেই কিনেছিলেন। আর মিষ্টি নুসরাতের অনেক প্রিয়। তাই রিসেপশন পার্টিতেও হরেক রকম মিষ্টির আয়োজন রাখা হয় খাবার ম্যানুতে। প্রায় ৭০ রকম খাবারে সাজানো হয়েছিল রিসেপশনের মেনু।

অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, আবীর চ্যাটার্জি, রিয়া সেনসহ নুসরাতের ঘনিষ্ঠ বান্ধবী তৃণমূলের আরেক সাংসদ মিমি চক্রবর্তীকেও অনুষ্ঠানে দেখা গেছে।