মুখোমুখি শাকিব খান-অপু বিশ্বাস

ঢাকাই চলচ্চিত্রের বাদশা শাকিব খান ও অভিনেত্রী অপু বিশ্বাসের বিয়ে, বিয়ের পরে স্বীকৃতি আর ডিভোর্স নিয়ে কম নাটক হয়নি। আলোচিত এই জুটি এখন থাকেন আলাদা। দম্পতির একমাত্র ছেলে আব্রাম থাকে মায়ের সাথেই।

অভিনয় ও ছেলের সুবাদে দুজনের মাঝেমধ্যেই দেখা হয়। তবে কখনোই কথা হয় না তাদের। এবার এই দম্পতির অন্য একরকমে দেখা হচ্ছে। সেটা বক্স অফিসে।

আসন্ন দুর্গাপূজাকে কেন্দ্র করে মুক্তি পাবে দেবাশীষ বিশ্বাস পরিচালিত চলচ্চিত্র ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। এই ছবির মধ্য দিয়ে অভিষেক হচ্ছে অপু বিশ্বাস-বাপ্পী চৌধুরী জুটির।
সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসবে দর্শক মাতাতে মুক্তি পাচ্ছে শাকিব খানের নতুন চলচ্চিত্র ‘শাহেন শাহ্‌’। এর মানে মুখোমুখি হচ্ছে আলোচিত এই জুটি।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি পরিচালনার পাশাপাশি ছবির চিত্রনাট্য করেছেন দেবাশীষ বিশ্বাস। ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। দীর্ঘ ১৮ বছর পর নির্মাতা দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির দ্বিতীয় পর্ব নির্মাণ করছেন। ২০০১ সালে দেবাশীষ পরিচালিত, রিয়াজ-শাবনূর অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পেয়েছিল।

‘শাহেন শাহ্‌’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন নবাগত নায়িকা রোদেলা জান্নাত ও মডেল অভিনেত্রী নুসরাত ফারিয়া।