অবশেষে দেখা দিলেন চুলবুল পান্ডে (ভিডিও)

অবশেষে কথা রাখলেন সালমান খান। ফ্যানদের কথা দিয়েছিলেন, সুযোগ পেলেই ফের চুলবুল পাণ্ডেকে নিয়ে আসবেন সিনেমার পর্দায়। সেই কথাই অক্ষরে অক্ষরে পালন করলেন সালমান।

দাবাং, বলিউডের অন্যতম সফল ও জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি। এই সিরিজের দুটি সিনেমা ইতোমধ্যে মুক্তি পেয়েছে। আর দুটিই হয়েছে দর্শকনন্দিত। সমানভাবে বক্স অফিসেও তুলেছে ঝড়। এবার আসছে তুমুল জনপ্রিয় এই সিরিজের তৃতীয় সিনেমা ‘দাবাং থ্রি’।

প্রভুদেবার পরিচালনায় এরই মধ্যে ‘দাবাং থ্রি’ সিনেমার অনেকখানি কাজ শেষ হয়ে গেছে। সেই সুবাদে প্রকাশ করা হয়েছে একটি মোশন পোস্টার। আর তাতে দেখা দিয়েছেন ইন্সপেক্টর চুলবুল পান্ডে। যেই চরিত্রে অভিনয় করেছেন বলিউড ভাইজান সালমান খান।

বুধবার প্রকাশ করা হয়েছে ‘দাবাং থ্রি’র মোশন পোস্টারটি। নিজের সোশ্যাল অ্যাকাউন্টগুলোতে এটি শেয়ার করেছেন সালমান খান। আর বলেছেন, স্বাগত জানাবে না আমাকে?

মোশন পোস্টারের সঙ্গে ঘোষণা দেয়া হয়েছে ‘দাবাং থ্রি’ সিনেমার মুক্তির তারিখও। ক্রিসমাস উপলক্ষে আগামী ২০ ডিসেম্বর মুক্তি পাচ্ছে এটি। এই সিনেমায় সালমান খানের সঙ্গে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা। বিশেষ একটি চরিত্রে দেখা যাবে বলিউড বাদশাহ শাহরুখ খানকেও। ‘দাবাং থ্রি’ প্রযোজনা করছেন সালমানের ভাই আরবাজ খান।