সাকিবের জন্য কাঁদলেন মৌসুমী (ভিডিও)

ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব গোপন রাখার অভিযোগে মঙ্গলবার আইসিসি কর্তৃক সাকিব আল হাসানকে দুই বছরের জন্য সবধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধের পর সারাদেশের ক্রিকেটপ্রেমী ও সাবিক ভক্তদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। অনেকে আবার সহানুভূতির প্রকাশ করেছেন। কেউ কেউ সাকিবের শাস্তি কমানোরও দাবি করেছেন।

এ অবস্থায় বুধবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে (স্বামী ওমর সানীর আইডি থেকে) একটি ভিডিও বার্তা ছেড়েছেন চিত্রনায়িকা মৌসুমী।

ভিডিওবার্তায় মৌসুমী বলেন, আসসালামু আলাইকুম। আমি মৌসুমী। একটা পদ্মা সেতু তৈরি করতে যতটা সহজ বা সম্ভব, একজন সাকিব আল হাসানকে তৈরি করা সম্ভব না। হাজার হাজার বছর অপেক্ষা করলেও একজন সাকিব আল হাসান তৈরি করা সম্ভব না। আমাদের মাঝে আমরা সেই সাকিব আল হাসানকে পেয়েছি।

তিনি আরও বলেন, সাকিব আল হাসান আমাদের অহংকার, আমাদের দেশরত্ন, আমাদের দেশের অহংকার, আমাদের দেশের সম্পদ। সেই সাকিব আল হাসান আমাদের ভালোবাসা থেকে দূরে সরে যাচ্ছে, ক্রিকেট থেকে দূরে সরে যাচ্ছে। আমি একজন ভক্ত হিসেবে সাকিব আল হাসানের এই কষ্টটা মেনে নিতে পারছি না বলেই প্রতিবাদ জানাচ্ছি। সাকিব আল হাসান, ফিরে আস আমাদের মাঝে। সাকিব, কেউ না থাকুক আমি তোমার সাথে আছি। আমি চাই তোমাকে নিয়ে আমাদের দেশ আরো অনেক দূর এগিয়ে যাবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

মৌসুমী আরও বলেন, তুমি (সাকিব) আমাদের প্রধানমন্ত্রীর অহংকার। প্রধানমন্ত্রী তোমার সঙ্গে রয়েছেন। পুরো দেশবাসী তোমার সঙ্গে রয়েছে।

জনপ্রিয় এ অভিনেত্রী বলেন, তার সবকিছুকে বিবেচনা করা হোক এবং আমাদের মাঝে আমাদের সাকিবকে ফেরত দেওয়া হোক। আমাদের ক্রিকেটকে যারা সমৃদ্ধশালী দেখতে চান, তারা সবাই সাকিব আল হাসানের পাশে থাকুন। এই ষড়যন্ত্রকে অবশ্যই মেনে নিবেন না। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

প্রসঙ্গত, ২০১৩ সাল থেকে ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে একসঙ্গে কাজ করছেন মৌসুমী ও সাকিব আল হাসান।