মুক্তি পেল ‘কণ্ঠ’, যেসব হলে দেখা যাবে ছবি

জয়া আহসান অভিনীত কলকাতার ব্যবসাসফল ও প্রশংসিত ছবি ‘কণ্ঠ’ আজ (৮ নভেম্বর) মুক্তি পেয়েছে বাংলাদেশে। প্রথম সপ্তাহে সারাদেশের ২২টি প্রেক্ষাগৃহে এটি মুক্তি পাচ্ছে।

বিষয়টি নিশ্চিত করেছে এর পরিবেশক প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম।

পশ্চিমবঙ্গের প্রশংসিত পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের সর্বশেষ নির্মাণ ‌‘কণ্ঠ’। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের জয়া আহসান ও ভারতের শিবপ্রসাদ। সঙ্গে আছেন পাওলি দাম।

জয়া আহসান বলেন, এ ছবিটি শুধু ক্যানসার রোগীদের জন্য নয়, যারা জীবনযুদ্ধে হতাশায় ডুবে যান, হেরে যান এ ছবিটি তাদের জন্যও। এ ছবিটি একটি সঞ্জীবনী। তবে আমি বিশেষভাবে চাইব ক্যান্সার রোগীরা যেন ছবিটি দেখেন।

যেসব হলে দেখা যাবে ছবিটি

স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি, পান্থপথ), স্টার সিনেপ্লেক্স (সীমান্ত সম্ভার, ঝিগাতলা), স্টার সিনেপ্লেক্স (এসকেএস টাওয়ার, মহাখালী), ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা), বলাকা সিনেওয়ার্ল্ড (নিউ মার্কেট), মধুমিতা (মতিঝিল), শ্যামলী সিনেমাস (শ্যামলী), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), বর্ষা (জয়দেবপুর), চম্পাকলি (টঙ্গী), আলমাস (চট্টগ্রাম), মম ইন (বগুড়া), ছায়াবানী (ময়মনসিংহ), অভিরুচি (বরিশাল), মণিহার (যশোর), রূপকথা (পাবনা), সোনিয়া (বগুড়া), শংখ (খুলনা), লিবার্টি (খুলনা), মডার্ন (দিনাজপুর), নন্দিতা (সিলেট) এবং সিনেমা প্যালেস (চট্টগ্রাম)।
ছবিটি সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে এনেছে ইমপ্রেস টেলিফিল্ম। অন্যদিকে এই ছবিটির বিপরীতে পশ্চিমবঙ্গে গিয়েছে জয়া আহসানেরই বাংলাদেশের ছবি ‌‘খাঁচা’।