একের পর এক বোল্ড ছবিতে উষ্ণতা ছড়াচ্ছেন বাঙালি অভিনেত্রী

বাংলা সিনেমা জগৎ বা টেলি দুনিয়া সম্পর্কে যারা একটু আধটু চর্চা করেন তাঁদের কাছে ঋতাভরী চক্রবর্তী একটি অতি পরিচিত নাম। এই াভিনেত্রী এখন বেশ আলোচনায়। এর কারণ একের পর এক খোলামেলা ছবি পোস্ট।

সিনে পর্দার পাশাপাশি নেট দুনিয়ায়ও এই বাঙালি নায়িকার অবাধ আনাগোনা। মাঝে মাঝেই অসাধারণ সব ছবি শেয়ার করে ভক্তদের কাছে মধ্যে পৌঁছে যান তিনি। সম্প্রতি তিনি শেয়ার করেছেন একটি কালো ট্রান্সপারেন্ট ড্রেসে ছবি। যে ছবি রীতিমতো আগুন ঝরাচ্ছে নেটদুনিয়ায়।

সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই ছবি নিজেই পোস্ট করেছেন বাঙালি নায়িকা। আর তারপর থেকে তা ভাইরাল হতে সময় লেগেছে মাত্র কয়েক মুহূর্ত। তবে এখানেই থামেননি ঋতাভরী।

পোস্ট করে যাচ্ছেন একের পর এক ছবি। এর মধ্যে একটি ছবিতে তাকে দেখা গেছে বিকিনিতে সমুদ্রে উষ্ণতা ছড়াতে। আরেকটি ছবিতে আবার দেখা গেছে বোল্ড লুকে।

তিনটি ছবির একটিতে লাইক পড়েছে ৭১ হাজারেরও বেশি। কমেন্ট বক্সেও তাঁকে ভরিয়ে দিয়েছেন সকলে। কেউ তাঁকে ভালোবাসার চিহ্ন পাঠিয়েছেন, কেউ আবার তাঁকে লিখেছেন ‘অসাধারণ সুন্দরী’। এরই মাঝে এক ভক্ত আবার তার কাছে আবেদন রেখেছেন, শাড়ি পরা ছবি পোস্টের জন্য। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের ভক্তদের ব্যস্ত রেখেছেন তিনি।

প্রসঙ্গত, ‘ওগো বধূ সুন্দরী’ নামে এক বাংলা ধারাবাহিকের মাধ্যমে তিনি নজর কাড়েন সকলের। সেই ধারাবাহিকটি এতই জনপ্রিয়তা পায় যে তার অনুকরণেই তৈরি হয় ‘শ্বশুরাল গান্দা ফুল’ নামে একটি হিন্দি ধারাবাহিক। এছাড়া তিনি অভিনয় করেছেন, ‘চোখের তারা তুই’ নামে অপর একটি বাংলা ধারাবাহিকেও।