সৃজিত-মিথিলার বিয়ে নিয়ে ধুম্রজাল

টলিউড ও ঢালিউডে এখন একটাই গুঞ্জন। ২০২০-র ফেব্রুয়ারিতেই নাকি বিয়ে করছেন ভারতের পরিচালক সৃজিৎ মুখোপাধ্যায় ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। শোনা যাচ্ছে বিয়ের কেনাকাটাও নাকি দুজনেই শুরু করে দিয়েছেন।

তবে এ নিয়ে তৈরি হয়েছে ধুম্রজাল। সৃজিত একে সময় বলছেন একেক কথা। আর মিথিলা বিয়ের বিষয়ে কথা বলতেই নারাজ।

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে সৃজিত বলেন, কোথাও এখনও বিয়ের দিন নির্দিষ্ট করে বলিনি। কিন্তু, অনেক জায়গাতেই তা আপনা আপনি লেখা হয়ে যাচ্ছে। এর পর যদি, আমার বিয়ের কার্ড ছাপিয়ে আমাকেই পাঠিয়ে দেওয়া হয় তা হলেও আমি অবাক হব না।

তবে এরপর আবার বলেন, এখনই বিয়ের দিন সুনিশ্চিত করতে পারছি না। তবে শীতকালেই বিয়ে করার ইচ্ছা। ডিসেম্বর থেকে ফেব্রুয়ারি এই সময়টাই বিয়ের জন্য আমার পছন্দ। কারণ এ সময় ছবির কাজ কম থাকে।

প্রপার ভেনু না পেলে বিয়ের দিন পিছিয়েও যেতে পারে জানিয়ে সৃজিত বলেন, তা হলে বিয়ে করার পরবর্তী সুযোগ হবে জুন মাসে। কারণ, ছবির কাজে ব্যস্ত আছি।

এই বিষয়ে বাংলাদেশি একটি সংবাদ মাধ্যমকে মিথিলা বলেন, পুরো ব্যাপারটাই আমাদের ব্যক্তিগত। আমরা ব্যক্তিগতই রাখতে চাই। প্রাইভেসি বলে একটা শব্দ রয়েছে। আমি এসব নিয়ে বলতে পছন্দ করি না। আমার আরও অনেক কাজ আছে। আর জনসমক্ষে কেন এসব বলতে হবে। খুব প্রয়োজন হলে আমার পরিবার ও কাছের মানুষদের সঙ্গে শুধু শেয়ার করব।

প্রসঙ্গত, এবার দুর্গাপুজো ও কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এসেছিলেন মিথিলা। সৃজিতের সঙ্গে সময়ও কাটিয়েছেন তিনি। এ থেকেই শুরু হয় কানাঘুষো। তবে এখন এ নিয়ে ধুম্রজালের সৃষ্টি হয়েছে।