নিজের ভাইয়ের সাথে প্রথম পর্নো ছবি দেখেন সানি লিওন

সাবেক পর্নো তারকা সানি লিওন। তবে সে জগতকে ভারতীয় কানাডিয়ান সুন্দরী বিদায় বলে দিয়েছেন অনেক আগেই। এখন তিনি বলিউডের নিয়মিত মুখ। তবে কখনোই সেই আগের পরিচয়কে পেছনে ফেলতে পারেননি। বারবারই উচ্চারিত হয়েছে সে পরিচয়। এমনকি ভারতে কটাক্ষেরও শিকার হতে হয় তাকে।

সম্প্রতি জানা গিয়েছিল গুগল ইন্ডিয়ার সার্চ রেজাল্টের তালিকা। এর এই তালিকাতেই নজরে এল সানি লিওন এখনও অবধি গুগল সার্চে এক নম্বরে। সানি লিওনের জীবনীর ওপরে নির্ভর করে তৈরী ওয়েব-সিরিজ 'করণজিৎ কৌর'।

তার বায়োগ্রাফিতে সানি সম্বন্ধে একাধিক না জানা তথ্য সামনে এসেছে। সম্প্রতি 'করণজিৎ কৌর' এর একটি অংশ শিরোনামে উঠে এসেছে। এখানে সানির প্রথম পর্ণ ছবি দেখার কথা বলা হয়েছে। দেখানো হয়েছে প্রথমবার ব্লু ফিল্ম দেখে সানির মনে কী প্রভাব পড়েছে।

ওয়েব সিরিজ অনুযায়ী, সানি তার জীবনের প্রথম ব্লু ফিল্ম তার ভাই ও এক বন্ধুর সঙ্গে দেখেছিলেন। ছবিটি দেখার পর অত্যন্ত অনুতপ্ত হন সানি এবং তারপর এই আফশোস দূর করার জন্য তিনি যা করেন তা থেকে বোঝা যায় যে শিশুদের মনে এর কী প্রভাব পড়ে থাকে।

ব্লু ফিল্ম দেখার পর তিনি গুরু নানক দেবের ছবি সামনে দাঁড়িয়ে নিজের অপরাধের জন্য ক্ষমা চান ৷ সানির জীবনের এরকম একাধিক বিষয় এখনও সবার আড়ালেই রয়ে গিয়েছে।